আজ মঙ্গলবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২১শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গায় ৬ বছরের শিশু রিমা ধর্ষক তরিকুল পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজির টোলা গ্রামে শিশু রিমা (৭) ধর্ষণের পর হত্যার ঘটনায় দায়ের করা মামলার অভিযুক্ত তরিকুল পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত হয়েছেন। এ-সময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। তরিকুল ইসলাম, চরবাগডাঙ্গার গড়াইপাড়ার নোমান আলীর ছেলে।
বৃহস্পতিবার (২০ ফেব্রæয়ারি রাত সাড়ে ১০ টায় যোগাযোগ করা হলে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) এস.এ.এম. ফজল-ই-খুদা জানান, আজ বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শিশু রিমার ধর্ষণ ও হত্যাকারী তরিকুল বকচর দিয়ে ভারতে পালিয়ে যাচ্ছে। এমন সংবাদ পেয়ে গোয়েন্দা পুলিশের (ডিবি পুলিশ) একটি দল বকচরে অভিযান চালায়। অভিযানে বিকেলে তরিকুলকে গ্রেপ্তার করা হয়। তাকে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তি মোতাবেক তার সহযোগিদের ধরতে হরিশপুর নতুন পাড়ার একটি আমবাগানে অভিযান চালানো হয়। তখন সন্ধ্যা ৭টা পার হয়ে গেছে। এ-সময় তারা ডিবি পুলিশের উপর গুলি চালায়। আত্মরক্ষার্থে ডিবি পুলিশও পাল্টা গুলি চালায়। এতে তরিকুল গুলি বিদ্ধ হয় এবং ৩জন ডিবি পুলিশের সদস্য আহত হয়। তাদেরকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তরিকুলকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান এই অভিযানে নেতৃত্বদানকারী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) এস.এ.এম. ফজল-ই-খুদা।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ