আজ মঙ্গলবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২১শে মে ২০২৪

বিএনপির রাজনীতি করার দিন শেষ হয়ে গেছে .. মোঃ নাসিম এমপি

মেহেদি হাসান

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্য ও স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ নাসিম এমপি বলেছেন, বাংলাদেশে বিএনপির রাজনীতি করার দিন শেষ হয়ে গেছে। বিএনপির নেত্রী খালেদা জিয়া এখন পাপের ফল ভোগ করছেন। জিয়াউর রহমান ও এরশাদের যোগসাজশে তারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। তাই তারা বঙ্গবন্ধু হত্যা ও জাতীয় চার নেতা হত্যার বিচার করেনি। মনে রাখবেন আগামীতে আর কখনো এদেশে বিএনপি-জামায়াত ক্ষমতায় আসতে পারবেনা। তাই এখন তারা সুবিধাবাদী বেইমান ড. কামাল হোসেনকে ব্যবহার করে ফায়দা লুটার চেষ্টা করছে। কিন্তু ডা. কামাল হোসেনের দ্বারা এদেশে কোন রাজনীতির উন্নয়ন হবেনা। এমন দিন আসবে ড. কামাল হোসেনের অস্তিত্ব শেষ হয়ে যাবে। বিএনপি ও ড. কামাল হোসেন দাবি করে দেশে নির্বাচন সুষ্ঠু হয়নি কিন্তু চাঁপাইনবাবগঞ্জের তিনটি আসনের মধ্যে দুটি আসন বিএনপি পেয়েছে যদি সুষ্ঠু নির্বাচন নাই হলো তবে কীভাবে দু’টি আসন পেল বিএনপি গতকাল বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, চাঁপাইনবাবগঞ্জে শেখ হাসিনা বহু উন্নয়ন করেছে তারপরও কোন চাঁপাইনবাবগঞ্জে দুইটি আসনে এমপি ফেল করে। তাই আগামীতে সকল ভেদাভেদ ভুলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করে দলকে শক্তিশালী করতে হবে। কর্মীদের মূল্যায়ন করে গ্রামঅঞ্চলে দলকে শক্তিশালী করতে হবে।

সম্মেলনে বিশেষ অতিথি তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ জানান, বিএনপির রাজনীতি এখন ব্যাথার রাজনীতি করছে। আজ নেত্রীর হাতে ব্যাথা আজ পায়ে ব্যাথা এ মিথ্যা অপপ্রচার নিয়ে তারা রাজনীতি করছে। এক কথায় তাদের রাজনীতি শুধু মিথ্যা আর মিথ্যা। তারা ক্ষমতায় থাকাকালীন সময়ে আইনজীবীর ডিগ্রি না থাকায় তারা ভুয়া ডিগ্রি নিয়ে আইনজীবী সেজে ধরা খেয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালে ক্ষমতায় আসার পর দুটি এজেন্ডাকে প্রধান্য দিয়ে কাজ শুরু করেন একটি হলো দিনবদল অন্যটি হলো ডিজিটাল বাংলাদেশ। বিএনপি সেইসময় আমাদের ঠাট্রা করেছিল ডিজিটাল বাংলাদেশ ও দিনবদলের ইস্তেহারকে কেন্দ্র করে। কিন্তু বর্তমানে বাংলাদেশের মানুষ এখন ঘরে বসে পৃথিবীর যেকোন সেবা গ্রহণ করছে। বাংলাদেশে বসে এখন প্রবাসী ছেলে- মেয়েদের সাথে তার পরিবারের লোকজন প্রতিমূহর্তে কথা বলতে পারছেন। শুধু তাই নয় পৃথিবীর একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে বসে থেকে তারা পরিবারের খোরাক মিটানোর টাকা পাঠাতে পারছে। বাংলাদেশ মোবাইল ব্যাংকিং জগতে পৃথিবীর বড় বড় দেশগুলোর চেয়ে অনেক উন্নত। শুধু তাই নয় ঘরে বসে কৃষকরা এখন যেকোন সেবা পাচ্ছে। ছাত্র-ছাত্রীদেরকে আর শহরে যেতে হয়না। গ্রাম থেকে বসে যেকোন চাকুরি ক্ষেত্রে আবেদন করতে পারছে। আর দিন বদলের কথা বলতে গেলে আপনারা দেখতে পাচ্ছেন, এখন বাংলাদেশের সব জায়গায় শহর, গ্রাম বলতে কিছু নেই। গ্রামেগঞ্জে এখন শহরের ছোঁয়া লেগেছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মইনুদ্দিন মন্ডলের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগে

র সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, বেগম আখতার জাহান, সাহাবুদ্দিন ফরাজি, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন শিমুল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী। অনুষ্ঠানে সাংগঠনিক রির্পোট পেস করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম। এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্য ও স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ নাসিম এমপি।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ