আজ মঙ্গলবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২১শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে অর্থনৈতিক জোন স্থাপনের লক্ষে পবন চৌধুরীর প্রস্তাবিত এলাকা পরিদর্শন

মেহেদি হাসান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুতি চাঁপাইনবাবগঞ্জ অর্থনৈতিক জোন স্থাপনের লক্ষে প্রস্তাবিত এলাকা পরিদর্শন করেন বাংলাদেশ ইকোনোমিক জোন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী। বুধবার তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৪নং ওয়ার্ডের দ্বায়িাপুর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ট্রাক টার্মিনাল ও ডাম্পিং স্টেশন এর পাশে প্রস্তাবিত অর্থনৈতিক  জোন পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন। এবং শ্রীঘই এ ব্যাপারে তিনি কাজ শুরু করবেন বলে জানান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন শিমুল, সংরক্ষিত নারী আসনের সাংসদ ফেরদৌসি ইসলাম জেসি, জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, গ্রামীণ ট্রাভেলস্ এর চেয়ারম্যান মোঃ মোখলেসুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের ১নং সদস্য সাবেক যুবলীগ নেতা মেসবাহুল সাকের জ্যোতি, বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম,  কাউন্সিলর মতিউর রহমান মটন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টাউন প্লানার মোঃ ইমরান হোসেন।


উল্লেখ্য সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ অর্থনৈতিক জোন স্থাপনের ব্যাপারে ইকোনোমিক জোন কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়েছিলেন। সেই প্রেক্ষিতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জে শেখ হাসিনা সেতু উদ্বোধন করতে এসে তিনি চাঁপাইনবাবগঞ্জে অর্থনৈতিক জোন করে দেওয়ার ঘোষনা দেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ