আজ বুধবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২২শে মে ২০২৪

পৌরসভার ১৫টি ওয়ার্ডে কর্মহীন হয়ে পড়া মানুষদের এরফান গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ

মেহেদি হাসান

করোনা ভাইরাস ( কোভিড ১৯) কারনে সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলার মানুষ ও কর্মহীন হয়ে পড়েছে। এতে বিশেষ করে সমাজের যারা দৈনিক খেটে খাওয়া মানুষ তারা অসহায় হয়ে পড়েছে । আর সেসব অসহায় মানুষ ও তার পরিবারের সদস্যদের কথা ভেবে বাংলাদেশের সুনামধন্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান এরফান গ্রুপের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৫টি ওয়ার্ডের সাড়ে ৪ হাজার কর্মহীন পরিবারের মানুষদের মাঝে দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা শুরু হয়েছে। বুধবার সকালে এরফান আলীর কল্যাণপুরস্থ বাসার পিছনে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলীর সভাপতিত্বে দেশ ও জাতির কল্যান কামনা করে ও করোনা ভাইরাস থেকে রক্ষা চেয়ে আল্লাহর দরবারে মোনাজাত শেষে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি।

এসময় জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক, সদর মডেল থানার ওসি মোঃ জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসির স্বামী ও বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সভাপতি খাইরুল ইসলাম জেম, সাধারণ সম্পাদক নাসরুম মিন্নাল্লাহ বাচ্ছু, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক এম কোরাইশি মিলু, ব্যবসায়ী হায়দার আলী। উদ্বোধন শেষে পৌরসভার ১৫টি ওয়ার্ডে এরফান গ্রুপের নিজস্ব পরিবহনের মাধ্যমে প্রতিটি ওয়ার্ডের কর্মহীন মানুষের বাসায় খাদ্য সামগ্রী পৌছানোর ব্যবস্থা করা হয়।

 এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী জানান, করোনা ভাইরাস ( কোভিড ১৯) কারনে সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলার মানুষ ও কর্মহীন হয়ে পড়েছে আর এসব কর্মহীন মানুষকে তার পরিবারের জন্য কিছু খাদ্য সামগ্রী তুলে দিতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডের সাড়ে ৪ হাজার মানুষের মাঝে প্রথম পর্যায়ে ও শেষে সদর উপজেলার ১৪টি ইউনিয়নেও এরফান গ্রুপের নিজস্ব উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। উল্লেখ্য দেশের যেকোন দুর্যোগ মূর্হতে বিশেষ করে বন্যা, ডেঙ্গু প্রতিরোধ, ঈদুল ফিতর, ঈদুল আযহায় শাড়ী লুঙ্গি ও শীতের সময় চাঁপাইনবাবগঞ্জ পৌর ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীতবস্ত্র কম্বল বিতরণ ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে এরফান গ্রুপ সবসময় জেলা বাসীর সাথে কাজ করে যাচ্ছে।  

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ