আজ বুধবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২২শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে সামাজিক দূরত্ব নিশ্চিতে কাজ করছে ছাত্রলীগ

মেহেদি হাসান

করোনা ভাইরাস মোকাবেলায় সাধারণ জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সামাজিক দূরত্ব নিশ্চিতে চাঁপাইনবাবগঞ্জ শহরের হুজরাপুর,পুরাতন জেলখানা মোড়,বড়ইন্দারা মোড় সহ এর আশেপাশের এলাকায় মুদি দোকান, ঔষুধের দোকানসহ নিত্যপ্রয়োজনীয় দোকানের সামনে লাল বৃত্ত করে চিহ্ন দিয়েছে ছাত্রলীগের নেতা কর্মীরা।

মঙ্গলবার দুপুরে এই কার্যক্রম চালিয়েছে ছাত্রলীগ নেতা কর্মীরা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো:মোহাইমেনুল ইসলাম বাবু,কেশব চ্যাটার্জী,যুগ্ম সা:সম্পাদক মো:ফিরোজ আসেফ স্বচ্ছ,হাসিব রায়হান ইমন,সাংগঠনিক সম্পাদক গোবিন্দ চ্যাটার্জী,উপ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবু রাহাত রাশিক । এতে সার্বিক সহযোগিতা করেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি কৌশিক আহমেদ ।


এসময় ছাত্রলীগ নেতা হাসিব রায়হান ইমন জানান,”কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি,সাধারন সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ভাইয়ের নির্দেশনায় আমরা প্রায় প্রতিদিন সাধারণ জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার আমরা মুদির দোকান, ঔষুধের দোকানসহ নিত্যপ্রয়োজনীয় দোকানের সামনে লাল বৃত্ত করে চিহ্নিত করে দিয়েছি। আমি ক্রেতা ও বিক্রেতা ভাইদের নিকট আকুল আবেদন জানাচ্ছি আপনারা এই নির্দেশনা মেনে চলবেন। সামাজিক দূরত্ব বজায় রাখবেন। আমাদের সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমরা করোনা মোকাবেলা করতে সক্ষম হবো, ইনশাআল্লাহ্।”

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ