আজ শুক্রবার, ২৭শে বৈশাখ ১৪৩১, ১০ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে ১০ টাকা কেজি দরে চাল কিনতে ক্রেতাদের ভিড়- মানা হচ্ছেনা সামাজিক দুরত্ব

মেহেদি হাসান

করোনা ভাইরাস ( কোভিড-১৯) এর প্রভাবে মানুষ কর্মহীন হয়ে পড়ায় সরকার গরিব, অসহায় ও নিরীহ মানুষের সুবিধার্থে বিশেষ ও এম এম (চাল) ইউনিয়ন পর্যায়ের মত পৌরসভা এলাকায় চালু করেছে। পৌরসভার ১৪টি পয়েন্টে এ চাল কিনতে ব্যাপক ভিড় লক্ষ করা গেছে। কিন্তু ১৪টি পয়েন্টের অধিকাংশ জায়গায় মানা হচ্ছেনা সামাজিক দুরুত্ব। ফলে করোনা ভাইরাস রোধে ভাল ফলাফল আসবেনা বলে মনে করছেন অনেকেই। মঙ্গলবার সকালে পৌর এলাকার আলীনগর, ওয়ালটনমোড়, রেহাইচর মধ্যপাড়া, তুলা পট্রি, নতুনহাট, আরামবাগ,বটতলাহাট, হরিপুরসহ বেশ কিছু ডিলারের বিক্রয় স্থল সরেজমিন পরিদর্শন করে দেখা গেছে ক্রেতারা সামাজিক দুরুত্ব বজায় রাখছেনা। শরীরে শরীর লাগিয়ে তারা চাল ক্রয় করছেন।

মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন সকালে পৌর এলাকার টিকরামপুরে গিয়ে সামাজিক দুরুত্ব নিশ্চিত করতে কঠোর হলে সেখানে পরে সামাজিক দুরুত্ব বজায় ঠিক হয়। এদিকে জেলা খাদ্য নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) ওবায়দুল ইসলাম মঙ্গলবার সকালে ১৪টি পয়েন্ট ঘুরে দেখেন এবং প্রতিটি বিক্রয়স্থলে পুলিশ দিয়ে তা বিক্রয়ের জন্য জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে।

উল্লেখ্য পৌর এলাকার ১৪টি স্থানে ১নং ওয়ার্ডের নয়াগোলা মোড়ের জেম এন্টার প্রাইজ, ভোকেশনাল রেল স্টেশনের মাঝামাঝি তারিক আজিজ খাঁন । ২নং ওয়ার্ডের গোলাম রাব্বানী পাঠানপাড়া ওয়ালটন মোড়ে , ৩নং ওয়ার্ডের আলীনগর হাই স্কুল মোড়, ৪ ও ৫নং ওয়ার্ড মোঃ আমিনুল ইসলাম দুই মিলে হরিপুর উচ্চ বিদ্যালয়/ বোর্ড ঘর , ৬ ও ৭নং ওয়ার্ডে আব্দুল মমিন বটতলা হাট, ৮ ও ৯নং ওয়ার্ডে বদিউজ্জামান রাজারামপুর অধির ন্যাংড়ার মোড়, ১০নং ওয়ার্ডের বাহরাম আলী আঙ্গারিয়াপাড়া, ১১ ও ১২নং ওয়ার্ডে আসাদুল ইসলাম কুতুব, নতুন হাট, ১৩নং ওয়ার্ডের তৌফিজুর রহমান পুতুল, রেহাইচর মধ্যপাড়া, ১৪নং ওয়ার্ডে নুরুল ইসলাম আরামবাগ, ১৫নং ওয়ার্ডে আসাদুল হক, পুরাতন বাজার তুলা পট্র্রি, শেখ মোঃ আক্তার চুনি, ফকিরপাড়া নিমতলা ও মনিরুল ইসলাম শিবতলা মোড় এ ১৪টি স্থানে ১৫টি ওয়ার্ডের নাগরিকগণ ১০টাকা কেজি দরে ৫ কেজি করে চাল ক্রয় করতে পারবেন ।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ