আজ শুক্রবার, ২৭শে বৈশাখ ১৪৩১, ১০ই মে ২০২৪

চাঁপাই নিউজ ডটকমে সংবাদ প্রকাশ- জেলা প্রশাসকের হস্তক্ষেপে অবশেষে শ্রমিকরা পেলেন অনুদান

মেহেদি হাসান

চাঁপাই নিউজ ডটকমে  সংবাদ প্রকাশিত হওয়ার পর জেলা প্রশাসকের হস্তক্ষেপে অবশেষে ৪ হাজার  ২৫০ জন শ্রমিকরা পেলেন তাদের অনুদান। রোববার সকালে গ্রিনভিউ উচ্চ বিদ্যালয় মাঠে চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক ট্যাংকলরি কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে এসব অনুদানের টাকা বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ  উরাও। 

এ সময় উপজেলা নির্বাহি অফিসার মোঃ আলমগীর হোসেন,   শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম আনার, গ্রিনভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  রোকশানা আহমেদ, কোষাধ্যক্ষ মোঃ মশিউর রহমান ,প্রচার সম্পাদক আব্দুল মমিন, নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম স্বপন, হাবিবুর রহমান উপস্থিত ছিলেন ।


উল্লেখ্য চাঁপাইনবাবগঞ্জে  পরিবহন খাতের ৪ হাজার নিম্ন আয়ের শ্রমিক বেকার-সহযোগিতায় সমন্বিত উদ্যোগ নিতে তৎপর নেই শ্রমিক নেতারা শিরোনামে (২১ এপ্রিল মঙ্গলবার) চাঁপাই নিউজ ডটকমে একটি সংবাদ প্রকাশিত হয় প্রকাশিত হয়। 

সংবাদ প্রকাশের পর জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক শ্রমিক নেতাদের নিয়ে শুক্রবার বৈঠক করেন । করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রভাবে কর্মহীন হয়ে পড়া শ্রমিকদের দেশের দেশের এই দুর্যোগ সময়ে শ্রমিকদের পাশে থাকার জন্য নেতাদের আহ্বান করেন । বৈঠকে শ্রমিক ইউনিয়নের নেতারা তাদের সংগঠন চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের তহবিলে জমাকৃত ফান্ড থেকে ৪ হাজার ২৫০ শ্রমিককে ৫০০ টাকা করে দেওয়ার সিদ্ধান্ত হয়। 

রোববার প্রথম পর্যায়ে শহরের কার্ডধারী শ্রমিকদের  ৫০০ করে টাকা দেওযা হয়৷ পর্যায়ক্রমে সকল উপজেলার শ্রমিকদের মাঝে আগামী এক সপ্তাহের মধ্যে অনুদানের টাকা দিয়ে কার্যক্রম শেষ করা হবে বলে জানান সংগঠনের সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ আনারুল ইসলাম আনার৷ 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ