আজ বৃহঃস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ২২ হাজার পরিবারের মাঝে সরকারি চাল ও শুকনো খাবার বিতরণ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার ১৪টি ইউনিয়নে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় ২২ হাজার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে ২২০ মেট্রিক টন জি,আর চাল বিতরণ করা হয়েছে। সেই সঙ্গে ২ হাজার ৯৬৮ পরিবারের মাঝে প্রত্যেকটি পরিবারকে ২৫০ টাকা মূল্যের শুকনো খাবার বিতরণ করা হয়েছে। এতে বিতরণ করা হয়েছে ৭ লাখ ৪২ হাজার টাকা।

এই তথ্য নিশ্চিত করে সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মৌদুদ আলম খাঁ চাঁপাই নিউজকে জানিয়েছেন, বালিয়াডাঙ্গা ই্উনিয়নে সাড়ে ১৮ মে. টন, গোবরাতলা ইউনিয়নে সাড়ে ১৭ মে. টন, ঝিলিম ইউনিয়নে ১৮ মে. টন, বারঘরিয়া ইউনিয়নে ১৫ মে. টন, মহারাজপুর ইউনিয়নে ১৫ মে. টন, রানীহাটি ইউনিয়নে সাড়ে ১৭ মে. টন, চরঅনুপনগর ইউনিয়নে সাড়ে ১০ মে. টন, দেবীনগর ইউনিয়নে সাড়ে ১৫ মে. টন, আলাতুলি ইউনিয়নে ৮ মে. টন, শাহজাহানপুর ইউনিয়নে সাড়ে ১০ মে.টন, ইসলামপুর ইউনিয়নে সাড়ে ১৫ মে.টন, চরবাগডাঙ্গা ইউনিয়নে সাড়ে ১৫ মে.টন, নারায়নপুর ইউনিয়নে ৮ মে.টন, সুন্দরপুর ইউনিয়নে ১৮ মে.টন, চাল বিতরণ করা হয়েছে। 

সেই সঙ্গে প্রতিটি ইউনিয়নে ৫৩ হাজার টাকা করে বিতরণ করা হয়। এছাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের মাধ্যমে ৬ মে.টন এবং ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের মাধ্যমে ৫ মে.টন করে চাল বিতরণ করা হয়েছে।

পিআইও বলেন- ২জন করে ট্যাগ অফিসারের সহযোগিতায় ইউনিয়ন পরিষদের মাধ্যমে এই সব চাল ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে। সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন সার্বক্ষণিক বিতরণ কার্যক্রম তদারকি করেছেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ