আজ সোমবার, ১১ই শ্রাবণ ১৪২৮, ২৬শে জুলাই ২০২১

জেলা সদর হাসপাতালে চিকিৎসা সামগ্রী দিলেন আ.লীগ নেত্রী জারা মাহবুব

চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে করোনা চিকিৎসার জন্য বিভিন্ন চিকিৎসা সামগ্রী প্রদান করেছেন জেলা আওয়ামীলীগের সদস্য এবং এপেক্স ডেটা ম্যানেজমেন্ট এ্যান্ড আইটি'র কান্ট্রি ডিরেক্টর ও সিইও জারা জাবীন মাহবুব। বুধবার (১৬ জুন) দুপুরে হাসপাতাল কর্তৃপক্ষের নিকট এসব চিকিৎসা সামগ্রী তুলে দেয়া হয়। আওয়ামীলীগ নেত্রী জারা জাবীন মাহবুবের পক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন "হেল্প চাঁপাই"-এর স্বেচ্ছাসেবকরা ১০ লক্ষাধিক টাকা মূল্যের এসব চিকিৎসা সামগ্রী তুলে দেন। 

চিকিৎসা সামগ্রীর মধ্যে রয়েছে, করোনা প্রতিরোধক ৯৯৮ পিস ইনজেকশন, ১০০ পিস ক্যাপসুল, অক্সিজেন টিউব ৫০০ পিস, অক্সিজেন ফেস মাস্ক ৫০০ পিস ও ৫০০ পিস হাইফ্লো মাস্ক। হাসপাতালের পক্ষে চিকিৎসা সামগ্রী গ্রহণ করেন, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুমিনুল হক, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নাদিম সরকার, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন-বিএমএ জেলা  শাখার সভাপতি ডা. দুরুল হুদা, সিনিয়র স্টাফ নার্স মরিয়ম খাতুন। 

আরো উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবী সংগঠন "হেল্প চাঁপাই"-এর স্বেচ্ছাসেবক জিলহাজ্ব বিশ্বাস, মিনহাজুর রহমান শান্ত, হাসানুজ্জামান রাফি, জাহিদ হাসান রহিত, তুষার, সাদিক আশিকসহ অন্যান্যরা। স্বেচ্ছাসেবী সংগঠন "হেল্প চাঁপাই"-এর স্বেচ্ছাসেবক ও প্রধান সংগঠক জিলহাজ্ব বিশ্বাস জানান, প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে হাসপাতাল কর্তৃপক্ষের চাহিদা অনুযায়ী চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান ও আওয়ামীলীগ নেত্রী জারা জাবীন মাহবুব প্রাথমিকভাবে এসব চিকিৎসা সামগ্রী প্রদান করেছেন। হাসপাতালের চাহিদা নিয়ে আরও চিকিৎসা সামগ্রী প্রদান করার পরিকল্পনা রয়েছে তার। আজকালের মধ্যেই এসব ওষুধ, ইনজেকশন, মাস্ক ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা সামগ্রী আসবে। 

জিলহাজ্ব বিশ্বাস আরো জানান, জেলার করোনা পরিস্থিতি বিবেচনায় নিয়ে আ.লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী কাইয়ুম রেজা চৌধুরীর কন্যা জারা মাহবুব জেলাবাসীর পাশে দাঁড়িয়েছেন। স্থানীয়ভাবে তার পাঠানো সকল চিকিৎসা সামগ্রী, মাস্ক বিতরণ করছে স্বেচ্ছাসেবী সংগঠন "হেল্প চাঁপাই"। উল্লেখ্য, গত মঙ্গলবার (১৪ জুন) থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বিভিন্ন পাড়া-মহল্লা, রাস্তার মোড়ে জারা মাহবুবের পক্ষ থেকে পাঠানো মাস্ক বিতরণ করছে স্বেচ্ছাসেবী সংগঠনটি। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ