আজ মঙ্গলবার, ৩রা বৈশাখ ১৪৩১, ১৬ই এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটে এসিআই এর ঔষুধ প্রদান

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীদের জন্য ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির উপদেষ্টা ও এসিআই এগ্রো বিজনেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. এফ এইচ আনসারীর পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীদের জন্য নয় প্রকারের প্রায় দুই লক্ষ টাকার ওষুধ প্রদান করা হয়। সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মুমিনুল হকের কাছে এসব ওষুধ হস্তান্তর করেন ঢাকাস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাংবাদিক সাজিদ তৌহিদ।

এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা সিভিল সার্জন অফিসার ডাঃ জাহিদ নজরুল ইসলাম চৌধুরী, জেলা বিএমএ সভাপতি ডা. দুররুল হোদা, সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী, সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ নাদিম সরকার, করোনা ইউনিটের চিকিৎসক কর্মকর্তা ডা. নাহিদ ইসলাম মুন এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সদস্য ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ মিজানুর রহমান, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সাইদুর রহমান, এসিআই লিঃ এর এরিয়া ম্যানেজার তরিকুল ইসলাম ও মিজানুর রহমান প্রমুখ।

জেলার করোনা সংকট মোকাবেলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি ও জেলা বিএমএ নেতৃবৃন্দের উদ্দ্যোগে ব্যাক্তি পর্যায়ে মানুষের সাথে যোগাযোগ করে এখন পর্যন্ত অক্সিজেন সিলিন্ডার ওষুধ সহ বিভিন্ন ধরনের চিকিৎসা সরঞ্জাম সদর হাসপাতালের করোনা ইউনিটের রোগীদের ফ্রী দেওয়ার ব্যাবস্থা করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় আজ এসিআই এগ্রো বিজনেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড এফ এইচ আনসারী প্রায় দুই লক্ষ টাকার ওষুধ প্রদান করেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ