আজ বৃহঃস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ই মে ২০২৪

তৃতীয় দিনও ৩টি ওয়ার্ডে অসহায়দের ঈদ সামগ্রী দিলেন আওয়ামীলীগ নেতা এরফান আলী

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের চেয়ারম্যান ,চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এরফান আলী ঈদুল ফিতর উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও সদর উপজেলার অসহায় মানুষদের মাঝে ৬০ লক্ষাধিক টাকার ঈদ সামগ্রী বিতরণ শুরু করেছেন। গত ২৭ এপ্রিল ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে করোনা পরিস্থিতে নিজের দেয়া ত্রাণের তথ্য তুলে ঈদেও ত্রাণ বিতরণ করবেন বলে কথা দিয়েছিলেন। এরই আলোকে শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের রেহাইচর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ সামগ্রী শাড়ী, লুঙ্গি, থ্রি-পিস, সেমাই, চিনি,আঠা ও তেল বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি, এরফান গ্রুপের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এরফান আলী।

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আমির আলী, মোঃ আফজাল হোসেন, সহ-সম্পাদক নুর আলম মাষ্টার, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ ওয়ার্ড আওয়ামী লীগ ও বণিক সমিতির পরিচালক বৃন্দ।

১৩ নম্বর ওয়ার্ডের বিতরণের পর ১৪নং ওয়ার্ডে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আকরাম আলী, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, ১৫ নম্বর ওয়ার্ডে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আসাদুল ইসলাম জুসুম, সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর শাখাওয়াত হোসেন শওকত । প্রতি ওয়ার্ডে ৩০০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণকালে আওয়ামী লীগ নেতা এরফান আলী করোনা ভাইরাস থেকে নিজে বাঁচতে এবং মানুুষকে বাঁচাতে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানিয়ে বলেন, জীবন না বাঁচলে কোন কিছুই করে লাভ নেই। জীবন আগে জীবিকা পরে। কাজেই জীবন বাঁচাতে সবাই স্বাস্থ্য বিধি অনসরণ করে চলাচল করুন। করোনা পরিস্থিতির প্রথম পর্যায়ে তিনি ৫০ লক্ষাধিক টাকার খাদ্য সামগ্রী চাল, ডাল ও আলু বিতরণ করেছেন। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা শেষে সদর উপজেলার ১৪টি ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ শুরু হবে। তিনি আরো জানান, ঈদ শুভেচ্ছা উপলক্ষে শাড়ী, লুঙ্গি, থ্রি-পিস, সেমাই, চিনি, আটা দেয়া হল। এদিকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন গোমস্তাপুর, ভোলাহাট ও নাচোল উপজেলার কর্মহীন অসহায় মানুষদের জন্য এরফান গ্রুপের নিজস্ব অর্থায়নে ১ হাজার খাদ্য সামগ্রী সাবেক এমপি জিয়াউর রহমানের মাধ্যমে বিতরণ করা হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ