আজ শুক্রবার, ৪ঠা আশ্বিন ১৪৩১, ২০শে সেপ্টেম্বর ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পর্যায়ে আওয়ামীলীগ নেতা এরফান আলীর ঈদ সামগ্রী বিতরণ শুরু

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের চেয়ারম্যান ,চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এরফান আলী ঈদুল ফিতর উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও সদর উপজেলার অসহায় মানুষদের মাঝে ৬০ লক্ষাধিক টাকার ঈদ সামগ্রী বিতরণ শুরু করেছেন। গত ২৭ এপ্রিল ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে করোনা পরিস্থিতে নিজের দেয়া ত্রাণের তথ্য তুলে ঈদেও ত্রাণ বিতরণ করবেন বলে কথা দিয়েছিলেন। এরই আলোকে শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১নং বালিয়াডাঙ্গা ইউনিয়ন, ২নং গোবরাতলা ইউনিয়ন ও ৩ নং ঝিলিম ইউনিয়নে ১০৮০ মানুষের মাঝে ঈদ সামগ্রী শাড়ী, লুঙ্গি, থ্রি-পিস, সেমাই, চিনি,আঠা ও তেল বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি, এরফান গ্রুপের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এরফান আলী।

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, গোবরাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক আরাফুল ইসলাম আজিজি, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন জর্জ, ঝিলিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, মোঃ বাবলু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সদস্য শাহনাজ মুক্তা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, ইমন, স্বচ্ছ, আব্দুল নূর তুয়ারসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 ঈদ সামগ্রী বিতরণকালে আওয়ামী লীগ নেতা এরফান আলী করোনা ভাইরাস থেকে নিজে বাঁচতে এবং মানুুষকে বাঁচাতে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানিয়ে বলেন, জীবন না বাঁচলে কোন কিছুই করে লাভ নেই। জীবন আগে জীবিকা পরে। কাজেই জীবন বাঁচাতে সবাই স্বাস্থ্য বিধি অনসরণ করে চলাচল করুন। করোনা পরিস্থিতির প্রথম পর্যায়ে তিনি ৫০ লক্ষাধিক টাকার খাদ্য সামগ্রী চাল, ডাল ও আলু বিতরণ করেছেন। তিনি আরো জানান, ঈদ শুভেচ্ছা উপলক্ষে শাড়ী, লুঙ্গি, থ্রি-পিস, সেমাই, চিনি, আটা দেয়া হল। এদিকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন গোমস্তাপুর, ভোলাহাট ও নাচোল উপজেলার কর্মহীন অসহায় মানুষদের জন্য এরফান গ্রুপের নিজস্ব অর্থায়নে ১ হাজার খাদ্য সামগ্রী সাবেক এমপি জিয়াউর রহমানের মাধ্যমে বিতরণ করা হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ