আজ শুক্রবার, ২৮শে আষাঢ় ১৪৩১, ১২ই জুলাই ২০২৪

ঈদুল আযহা উপলক্ষে এরফান গ্রুপের নগদ টাকা ও পোলাও চাল বিতরণ

মেহেদি হাসান

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এরফান গ্রুপের উদ্যোগে দুস্থ, অসহায় , হতদরিদ্র ৫ শতাধিক মানুষের প্রত্যেকের মাঝে নগদ ৫০০ টাকা  ও পোলাও চাল বিতরণ করা হয়েছে।

 রোববার (১৬জুন) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ  পৌরসভার ১নং ওয়ার্ডের কল্যানপুরে এরফান গ্রুপের  চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক  মোঃ এরফান আলীর বাসভবন সংলগ্ন চাতালে এসব বিতরণ করেন এরফান গ্রপের জেনারেল ম্যানেজার সাইফুল ইসলাম, সিনিয়র ব্যবস্থাপক ও  এডমিন  মোঃ  রেজাউল করিম।

এসময় উপস্থিত ছিলেন কৃষি বিভাগের প্রধান নাসরুম মিনাল্লাহ বাচ্চুসহ এরফান গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা। বিতরণ পূর্বে এরফান গ্রপের  চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক  মো. এরফান আলী অসুস্থ হয়ে সিঙ্গাপুরের চিকিৎসাধীন থাকায় তার  রোগ মুক্তি কামনা করে  দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন এরফান গ্রুপ জামে মসজিদের ইমাম কামরুল হাসান। 

উল্লেখ্য দীর্ঘদিন  থেকেই  জেলার অসহায় দুঃস্থ মানুষের জন্য সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন সমাজ  সেবামূলক কাজ করে যাচ্ছে এরফান গ্রুপ। প্রতিবছর ঈদুল ফিতর, ঈদুল আযহা,  যেকোন দুর্যোগ মোকাবেলায় সহায়তা ও  করোনা কালীন সময়ে  এরফান গ্রুপ  জেলার অসহায়-দরিদ্র মানুুষের পাশে সর্বাধিক খাদ্য সামগ্রী বিতরণ করেন। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ