আজ সোমবার, ২১শে ফাল্গুন ১৪৩০, ৪ঠা মার্চ ২০২৪

জাতীয় পর্যায়ে সফল কেয়ার গিভার সম্মাননা পেলেন চাঁপাইনবাবগঞ্জের মোঃ আমিনুল ইসলাম

মেহেদি হাসান

প্রতিবন্ধীদের নিয়ে কাজ করার স্বীকৃতি হিসেবে জাতীয় পর্যাযয়ে ক্যাটাগরি-৫ (সফল  কেয়ার গিভার ) জাতীয় পর্যাযয়ে সম্মাননা পেয়েছেন  চাঁপাইনবাবগঞ্জের সন্তান  মোঃ আমিনুল ইসলাম । গত ৩ ডিসেম্বর ৩২তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৫ তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে এ সম্মাননা প্রদান করা হয়। 

 সম্মাননা প্রধান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী  মোঃ আশরাফ আলী খান খসরু, এমপি। এ সময় উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব   মোঃ খায়রুল আলম  সেখ সহ, সমাজকল্যাণ মন্ত্রণালয়, সমাজকল্যাণ অধিদপ্তর ও জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের উর্ধ্বতন কর্মকর্তারা। 

 উল্লেখ্য আমিনুল ইসলাম "এ্যাঞ্জেল'স গার্ডেন" চাঁপাইনবাবগঞ্জ নামক একটি প্রতিষ্ঠান বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের নিয়ে কাজ করেন।  জাতীয় পর্যায়ে  সফল  কেয়ার গিভার সম্মাননা পুরস্কার গ্রহণ করার পর তিনি চাঁপাইনবাবগঞ্জ  জেলা প্রশাসক এ  কে এম গালিভ খাঁনের সাথে  জেলা প্রশাসকের কার্যালয়ে  দেখা  করেন আমিনুল ইসলাম।  জেলা প্রশাসক এ  কে এম গালিভ খাঁন তার এ জাতীয় পর্যায়ে সফল  কেয়ার গিভার সম্মাননা পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এবং তার কার্যক্রম চালিয়ে যাওয়ার আহবান জানান। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ