আজ সোমবার, ২১শে ফাল্গুন ১৪৩০, ৪ঠা মার্চ ২০২৪

চাঁপাইনবাবগঞ্জের ৮১টি নিবন্ধিত স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে অনুদানের চেক বিতরণ

মেহেদি হাসান


চাঁপাইনবাবগঞ্জের ৮১টি নিবন্ধিত স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে ২৪ লাখ ৭৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।  রবিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথভাবে এই চেক বিতরণের আয়োজন করে।  

অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা এবং চেক বিতরণ করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। তিনি তার বক্তব্যে মহিলা সমিতিগুলোর নেত্রীদের বলেন এই টাকাগুলো অত্যন্ত স্বচ্ছতার সঙ্গে ব্যয় করবেন। আপনাদের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার পাশাপাশি এলাকায় মাদক ও বাল্যবিয়ে প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন করবেন। 

অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক সাহিদা আখতার। অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক মো. মিজানুর রহমান, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ নাজনীন ফাতেমা জিনিয়া, জাগরণী বহুমুখী মহিলা উন্নয়ন সমিতির মনোয়ারা বেগম। 

এসময় জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক উম্মে কুলসুম, নাচোল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা প্রভাতী মাহাতোসহ অন্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চলনা করেন শিবগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা উম্মে সুমাইয়া। 

অনুষ্ঠানে ‘ক’ শ্রেণির ২১টি সমিতির প্রত্যেকটিকে ৪০ হাজার টাকার চেক, ‘খ’ শ্রেণির ২৭টির প্রত্যেকটিকে ৩০ হাজার টাকার চেক এবং ‘গ’ শ্রেণির ৩৩টির প্রতিটিকে ২৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।

চেকপ্রাপ্ত সমিতিগুলোর মধ্যে সবমিলিয়ে সদর উপজেলায় ১৯টি, শিবগঞ্জে ৪টি, গোমস্তাপুরে ৪৮টি, নাচোলে ৪টি ও ভোলাহাট উপজেলায় ৬টি সমিতি রয়েছে।  


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ