আজ মঙ্গলবার, ১৫ই ফাল্গুন ১৪৩০, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪

বিএনপি জামায়াত এর অবরোধ, অগ্নিসংযোগ ও মানুষ হত্যার প্রতিবাদে ডা. রাব্বানীর মিছিল ও সমাবেশ

মেহেদি হাসান

বিএনপি জামায়াত এর অবরোধ, অগ্নিসংযোগ ও মানুষ হত্যার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)এর সভাপতি ডা. অধ্যাপক গোলাম রাব্বানীর আয়োজেনে  মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকাল ৪ টায় চাঁপাইনবাবগঞ্জ শহরের বঙ্গবন্ধু চত্বরে এ বিক্ষোভ ও  শান্তি সমাবেশ করা হয়।  

জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষায়ক সম্পাদক শামসুদ্দিন বাবলুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন।

জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, সদস্য আবু সুফিয়ান, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুজ্জামান মাসুম।  

সমাবেশে বক্তারা হুশিয়ার উচ্চারণ করে বলেন, শান্তিপ্রিয় জেলা চাঁপাইনবাবগঞ্জ, এ জেলায় যদি কেউ অবরোধ এর নামে বিশৃঙ্খলা সৃষ্টি করার পায়তারা করে তবে তাদের সমুচিত জবাব দিতে আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। সারাদেশে অবরোধের নামে গাড়ি ভাংচুর,অগ্নিসংযোগ ও সাধারণ মানুষ হত্যার প্রতিবাদ  জানানো হয়।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ