আজ মঙ্গলবার, ১৫ই ফাল্গুন ১৪৩০, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪

জেলা আদর্শ স্কুলে ডে ক্যাম্প ও পুরস্কার বিতরণ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ে স্কাউট এর ডে ক্যাম্প ও বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ নভেম্বর) দিনব্যাপী ডে ক্যাম্প ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএসএ মাদারল্যান্ড চ্যারিটেবল ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ নুরুজ্জামান। 

জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হাকিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ হারুন অর রশিদ, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আদর্শ স্কুলের কো-অপ্ট সদস্য মোঃ আব্দুল হান্নান, রেড ক্রিসেন্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির নির্বাহী সদস্য সৈয়দ হাসান মাহমুদ সান্টু। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ইউএসএ মাদারল্যান্ড চ্যারিটেবল ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ নুরুজ্জামান তার বক্তব্যে জানান, শিক্ষা জাতির মেরুদণ্ড। শিক্ষা মানুষকে বিনয়ী ও মানবিক হতে শিখায়। তোমরা আজ শিক্ষার্থী আগামীতে তোমরাই জাতির ভবিষ্যৎ। তোমরা তোমাদের মেধা, দক্ষতা ও যোগ্যতা দিয়ে আগামীতে দেশ ও জাতির স্বার্থে কাজ করবে। আর এ বিদ্যালয়ের গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের হতাশ হবার কিছু নেই। তোমাদের পাশে সবসময় ইউএসএ মাদারল্যান্ড চ্যারিটেবল ফাউন্ডেশন আছে। ভাল রেজাল্ট করলে অবশ্যই তোমাদের শিক্ষা বৃত্তি ও সহায়তা প্রদান করা হবে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ