আজ সোমবার, ২১শে ফাল্গুন ১৪৩০, ৪ঠা মার্চ ২০২৪

বিএনপি জামায়াত এর অবরোধ, অগ্নিসংযোগ ও মানুষ হত্যার প্রতিবাদে মৎস্যজীবি ও কৃষক লীগের শান্তি সমাবেশ

মেহেদি হাসান

বিএনপি জামায়াত এর অবরোধ, অগ্নিসংযোগ ও মানুষ হত্যার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে জেলা মৎস্যজীবি লীগ  ও কৃষক লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ নভেম্বর)  বিকাল ৪ টায় চাঁপাইনবাবগঞ্জ  শহরের বিশ্বরোড মোড়ে  অবস্থান ও শান্তি সমাবেশ করা হয়।  

জেলা মৎস্যজীবী লীগের সভাপতি অ্যাডভোকেট রবিউল ইসলাম এর সভাপতিত্বে সমাবেশে  প্রধান অতিথির বক্তব্য দেন,  জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন।

জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের  সহ সভাপতি ডা. গোলাম রাব্বানী, সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষায়ক সম্পাদক শামসুদ্দিন বাবলু, কৃষক লীগের সভাপতি এডভোকেট আব্দুস সামাদ, সদস্য আবু সুফিয়ান, জেলা যুব মহিলা লীগের সভাপতি এডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা,  জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আসফাকুর রহমান রাসেল, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লেলিন প্রামাণিক, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, সাবেক সভাপতি সুলতানুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ, সাবেক সভাপতি নাহিদ শিকদার। 

সমাবেশে বক্তারা  হুশিয়ার উচ্চারণ করে বলেন, শান্তিপ্রিয় জেলা চাঁপাইনবাবগঞ্জ, এ জেলায় যদি কেউ অবরোধ এর নামে বিশৃঙ্খলা সৃষ্টি করার পায়তারা করে তবে তাদের সমুচিত জবাব দিতে আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। 

সারাদেশে অবরোধের নামে গাড়ি ভাংচুর,অগ্নিসংযোগ ও সাধারণ মানুষ হত্যার প্রতিবাদ জানানো হয়।



মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ