আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে জাসদের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জনসমাবেশ

মেহেদি হাসান

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার বিকেলে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে জেলা জাসদ আয়োজিত সমাবেশে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা পর্যন্ত আরো আন্তঃনগর ট্রেন, একটি আধুনিক মেডিকেল কলেজ, সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়ককে চারলেন সড়ক করা, বিশ্ববিদ্যালয় স্থাপনসহ ৫ দফা দাবি তুলে ধরা হয়। 

জেলা জাসদের সহ-সভাপতি আব্দুল হামিদ রুনুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ এমপি। তিনি তার বক্তব্যে বলেন-দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় গেলে চাঁপাইনবাবগঞ্জবাসীর জন্য পাইপলাইনের মাধ্যমে গ্যাস সরবরাহ করা হবে, মহাসড়ক চারলেন করা হবে,  মেডিকেল কলেজ স্থাপন করা  হবে, নয়াগোলায় মহানন্দা নদীর ওপর আরো একটি ব্রিজ নির্মাণ করা হবে। এসময় তিনি আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য বলেন। 

সমাবেশে জসাদ নেতাদের মধ্যে বক্তব্য দেন, কেন্দ্রীয় জাসদের সহ-সম্পাদক  ও জেলা জাসদের সাধারণ সম্পাদক  মনিরুজ্জামান মনির, জেলা জাসদের সহ-সভাপতি নিয়ামুল হক, জেলা জাসদের যুগ্ম-সম্পাদক আবু হেনা বাবলু,  জেলা শ্রমিক জোটের আহ্বায়ক সাজেমান হক, জেলা যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, জেলা জাসদ ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মুজাহিদুল ইসলাম, শাহনেয়ামতুল্লাহ্ কলেজ শাখার সভাপতি আফরান সাকিব, জেলা জাসদ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন আকাশ।

সমাবেশে জাসদ নেতৃবৃন্দ বিএনপি-জামায়াতের অপরাজনীতির কঠোর সমালোচনা করেন। পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান। 

জনসমাবেশ শেষে কলেজ মাঠ থেকে একটি র‌্যালি বের করা হয়। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ