আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

পৌরসভার ১৩নং ওয়ার্ডের পিটিআই মাস্টারপাড়ায় ডা. গোলাম রাব্বানীর উঠান বৈঠক

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ  পৌরসভার ১৩ নং ওয়ার্ডের পিটিআই মাস্টার পাড়ায় মাননীয় প্রধানমন্ত্রী    শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরে উঠান  বৈঠক এবং জনগণের সাথে মতবিনিময় করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক ডা. গোলাম রাব্বানী । মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেলে তিনি এ উঠান বৈঠক ও মতবিনিময় সভা করেন। 

এসময় জননেত্রী    শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে  দোয়া চান  এবং বাংলাদেশ আওয়ামী লীগ ও  শেখ হাসিনা সরকারের উন্নয়ন বঙ্গবন্ধু স্যাটেলাইট,  মেট্রোরেল,উড়ালসড়ক, পদ্মাসেতু, বঙ্গবন্ধু ট্যানেল, সারাদেশে মডেল মসজিদ, এলিভেটেড এক্্রপ্রেসওয়েসহ সরকারের দৃশ্যমান উন্নয়ন তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে  নৌকা মার্কায়  ভোট  দেওয়ার জন্য অনুরোধ করেন।   

উঠান  বৈঠকে উপস্থিত ছিলেন  জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শামসুদ্দিন বাবলু, সদস্য আবু সুফিয়ান,  বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  তোহিদুল হক তুহিন, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কাবির, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভপতি আব্দুল জাব্বার, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক  মোঃ মহিফুল ইসলাম ( সোহাগ) যুব মহিলা লীগ নেত্রী মোসাঃ শওকত আরা বেগম, তারা আক্তার, নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি  মোঃ আতিকুর রহমান, কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি  তৌহিদুল ইসলাম ইমন,  মোঃ  হোসেন আলীসহ আওয়ামী লীগ  নেতা কর্মীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ