আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

বঙ্গবন্ধু পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন, সভাপতি মিজু, সম্পাদক বাবু

মেহেদি হাসান

বঙ্গবন্ধু পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে নবাবগঞ্জ সরকারি কলেজ মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে মিজানুর রহমান মিজুকে সভাপতি ও শামসুজ্জামান বাবুকে সাধারণ সম্পাদক করে জেলা কমিটি ঘোষণা করা হয়।

ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য প্রফেসর ড. আব্দুল খালেক।

প্রধান আলোচক ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের শিক্ষক ও বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য প্রফেসর ড. আবুল কাশেম।

আলোচক ছিলেন বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম লুৎফর রহমান, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও স্বাচিপ সভাপতি ডা. গোলাম রাব্বানী, বঙ্গবন্ধু পরিষদ শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মজনু, নাচোল শাখার সভাপতি মসিউর রহমান বাবু, জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারক মিথুন। সূচনা বক্তব্য দেন বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক শামসুজ্জামান বাবু।

সম্মেলনের সঞ্চালানয় ছিলেন জেলা ছাত্রলীগ ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ