আজ সোমবার, ৩০শে বৈশাখ ১৪৩১, ১৩ই মে ২০২৪

বালিয়াডাঙ্গা ইউনিয়নে ডা. গোলাম রাব্বানীর ফ্রি মেডিকেল ক্যাম্প

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১ নং বালিয়াডাঙ্গা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে বুধবার ( ২৫ অক্টোবর) সকালে শিমুলতলা, বেলতলা মোড়ে  এ মেডিকেল ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর সভাপতি অধ্যাপক ডা. গোলাম রাব্বানী।  

ডা.গোলাম রাব্বানী জানান, উপকারভোগী  রোগীদের খুশি ও আনন্দের অভিব্যাক্তিতে আমি খুবই আনন্দিত। বর্তমান সরকারের 'সবার জন্য স্বাস্থ্য' সুনিশ্চিতকরনের  যে প্রয়াস  সেখানে আমার এই ফ্রি চিকিৎসা  সেবা যদি কিঞ্চিত পরিমান অবদান রাখতে পারে তাতেই আমি খুশি। এলাকার গরিব দুঃখী অসহায় মানুষের সুবিধার্থে আমি মাঝেমধ্যেই ফ্রি চিকিৎসা  সেবা প্রদান করে থাকি ও থাকবো।  কেউ যদি তার এলাকায় এই ফ্রি চিকিৎসা  সেবার আয়োজন করতে চান তবে আগ্রহীদের  যোগাযোগ করার জন্য অনুরোধ রইলো।

ফ্রি মেডিকেল ক্যাম্পে সহযোগিতা করেন, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুল হক তুহিন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি  মোঃ সেরাজুল  চৌধুরী, রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ, মোসাঃ দিবা, মোসাঃ লাইলি, মোঃ দুলাল, মোঃ মুসা,  সেলিম উদ্দিন, হোসেন আলী, মোঃ আব্দুল আহাদ, আব্দুল মমিন।   


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ