আজ সোমবার, ৩০শে বৈশাখ ১৪৩১, ১৩ই মে ২০২৪

গোমস্তাপুর ও নাচোলে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পূজা মণ্ডপ পরিদর্শন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোল উপজেলার বিভিন্ন পূজামণ্ডম পরিদর্শন করেছেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন, পুলিশ সুপার মো. ছাইদুল হাসান। এসময় স্থানীয় সরকার শাখার উপপরিচালক ও সরকারের উপসচিব দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ আহমেদ,  গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন, নাচোল উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সবুজ হাসানসহ অন্যরা উপস্থিত ছিলেন। শনিবার তারা পরিদর্শন করেন। পরিদর্শনকালে স্থানীয় জনপ্রতিনিধ ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

হিন্দু সম্প্রদায় যাতে নির্বিঘেœ পূজা উদযাপন করতে পারে সে বিষয়ে সার্বিক নিরাপত্তাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম গালিভ খাঁন। 

প্রসঙ্গত, চাঁপাইনবাবগঞ্জ জেলায় এবার ১৫৮টি মণ্ডপে অনুষ্ঠিত হচ্ছে হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। 

এর মধ্যে সদর উপজেলায় ৬২, শিবগঞ্জে ৪৬, গোমস্তাপুরে ৩২, নাচোলে ১৫ ও ভোলাহাটে ৩টি পূজামণ্ডপ রয়েছে। গতকাল শনিবার ছিল মহাসপ্তমী। মণ্ডপগুলোয় ভক্তদের আনাগোনা বেড়েছে। পূজা অর্চনা আর আরাধনার মধ্যে দিয়ে চলছে উৎসব। উৎসবকে নির্বিঘেœ সম্পন্ন করতে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ