আজ রবিবার, ২৯শে বৈশাখ ১৪৩১, ১২ই মে ২০২৪

চরবাগডাঙ্গায় ভাতাভোগীদের নিয়ে মতবিনিময়-নৌকায় ভোট চাইলেন এমপি ওদুদ

মেহেদি হাসান

আওয়ামী লীগ সরকারের দৃশ্যমান উন্নয়ন কর্মকাÐ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামাজিক নিরাপত্তা কর্মসূচির সুফল তুলে ধরে উঠান বৈঠক, সভা সমাবেশ করছেন চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অর্থমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আব্দুল ওদুদ। সেই সঙ্গে সমাপ্ত হওয়া এবং নির্মাণাধীন বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনও করছেন তিনি। তারই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার বিকেলে জেলার সদর উপজেলার সীমান্ত ঘেঁষা ইউনিয়ন চরবাগডাঙ্গায় এক মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তৃতা করেন। 

চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করে দেশ পরিচালনার দায়িত্ব দিতে জনসাধারণের প্রতি অনুরোধ জানিয়ে আব্দুল ওদুদ বলেন-২০০৮ সালের নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে আমি নির্বাচন করেছিলাম, আপনাদের কথা দিয়েছিলাম নির্বাচিত হলে উন্নয়ন করব। 

প্রতিটি ইউনিয়নে রাস্তাঘাটের উন্নয়ন করেছি, বিদ্যুতের ব্যবস্থা করে দিয়েছি, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করেছি, মসজিদ মাদ্রাসা, গোরস্থানের উন্নয়ন করে দিয়েছি। পদ্মা নদীর ভাঙন রোধে বাঁধ নির্মাণ করে দিয়েছি এবং মহানন্দায় ‘শখ হাসিনা’ সেতু নির্মাণ করে দিয়ে চরাঞ্চলবাসীর দীর্ঘদিনের দাবি পুরণ করেছি। প্রকৃতপক্ষে এসব কাজ করে দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কারণ, তিনি কথা দিয়ে কথা রাখেন। 

তাই যে প্রধানমন্ত্রী আপনাদের জন্য এতো কিছু করেছেন এবং করছেন তাঁর জন্য আপনাদেরও কিছু করার আছে বলে আমি মনে করি। আমার অনুরোধ, সকল ভেদাভেদ ভুলে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে না পারলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে, সকল প্রকার ভাতা বন্ধ হয়ে যাবে। এসময় তিনি বিএনপি জামায়াতের রাজনীতির কঠোর সমালোচান করেন। 

চরবাগডাঙ্গা হাই স্কুল মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, দেবীনগর ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. হাফিজুর রহমান ও সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও সহ-সভাপতি মোসা. নাসরিন আখতার, ইসলামপুর ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন, চরবাগডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. ওমর আলী, উপজেলা যুবলীগ সহসভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তোসিকুল আলম বাবুল,

মতবিনিময় সভা সঞ্চালনা করেন মো. রফিকুল ইসলাম ফটিক মাস্টার। চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদ এই মতবিনিময় সভার আয়োজন করে।

চরবাগডাঙ্গা থেকে ফিরে সংসদ সদস্য আব্দুল ওদুদ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শিবতলা কর্মকার পাড়া চরজোতপ্রতাপ দুর্গামাতা ঠাকুরাণী মন্দিরের উন্নয়ন কাজের উদ্বোধন ও পরিদর্শন করেন।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ