আজ সোমবার, ৩০শে বৈশাখ ১৪৩১, ১৩ই মে ২০২৪

ল্যাবওয়ান মেডিকেল সার্ভিসেস অ্যান্ড হাসপাতালে ঠোঁট ও তালু কাটা শিশুদের বিনামূল্যে অপারেশন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে ল্যাবওয়ান  মেডিকেল সার্ভিসেস অ্যান্ড হাসপাতালে সমাজের অসচ্ছল ও দরিদ্র পরিবারে জন্ম  নেয়া  ঠোঁট ও তালু কাটা শিশুদের বিনামূল্যে ১৬তম অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার (১৮ অক্টোবর ) চাঁপাইনবাবগঞ্জ  জেলা শহরের পিটিআই এলাকায় ল্যাবওয়ান  মেডিকেল সার্ভিসেস অ্যান্ড হাসপাতালের সার্বিক ব্যবস্থাপনায় পানাম গ্রুপের অর্থায়নে ও থাওজেন স্মাইল এর আয়োজনে দিনব্যাপী এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে হাসপাতাল চত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ল্যাবওয়ান  মেডিকেল সার্ভিসেস অ্যান্ড হাসপাতালের ম্যানেজিং ডাইরেক্টর মাইনুল ইসলাম ডলারের সভাপতিত্বে  আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঢাকা গেøাবাল স্পেশালআইজ হাসপাতালের ডা. ইমরুল হাসান ওয়াসি, ডা. সাদাহ হাসান, ডা. জোবাইর আল হাসান, নাঈম শাহরিয়ার, কো-অডিনেটর এম মফিদুল ইসলাম প্রমুখ। সঞ্চালনা করেন হাসপাতালের ম্যানেজার ওয়াহেদুুল। 

ল্যাবওয়ান  মেডিকেল সার্ভিসেস অ্যান্ড হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক  মো. মাইনুল ইসলাম ডলার জানান, ২০১৬ সাল  থেকে বিনামূল্যে এ ক্যাম্প শুরু করা হয়। এর আগেও ১৫বার আমরা সফলভাবে ক্যাম্প সফলভাবে আমরা আয়োজন করেছি। এ পর্যন্ত প্রায় ৬৫০ এর অধিক রোগীর অপারেশন আমরা সম্পর্ন করেছি। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা সবসময় গরিব অসহায় রোগীদের পাশে আছি এবং থাকবো। এছাড়া তিনি আরো জানান, জেলার সকল ক্যান্সার রোগীদের জন্য ল্যাবওয়ান  মেডিকেল সার্ভিসেস অ্যান্ড হাসপাতালে সকল প্রকার টেস্ট বিনামূল্যে করা হয়।  

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ