আজ সোমবার, ২৯শে বৈশাখ ১৪৩১, ১৩ই মে ২০২৪

পৌরসভার ১৫ নং ওয়ার্ডে ডা. রাব্বানীর ভিডিও চিত্র প্রদর্শনী ও উঠান বৈঠক

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার  ১৫ নং ওয়ার্ডের ১ নং কলোনিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের চিত্র তুলে ধরে গণসংযোগ ও পথ সভা করেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক ডা. গোলাম রাব্বানী। 

 সোমবার বিকেলে গণসংযোগ ও মতবিনিময়কালে তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে জনগণকে উদ্বুদ্ধ করেন এবং আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। এসময় তিনি বলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য আপনাদের কাছে দোয়া চাই। প্রধানমন্ত্রীর ঞাত ধরে বঙ্গবন্ধু স্যাটেলাইট, মেট্রো রেল, উড়ালসড়ক, পদ্মাসেতু, সারাদেশে মডেল মসজিদ, কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ অনেক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য অনুরোধ জানাই।

১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল আল মামুনের সভাপতিত্বে   উঠান বৈঠকে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সদস্য আবু সুফিয়ান, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবদুল জাব্বারসহ মো. মহিফুল ইসলাম  সোহাগ, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুল হক তুহিনসহ স্থানীয গণ্যমান্য ব্যক্তিবর্গ।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ