আজ শুক্রবার, ২৬শে বৈশাখ ১৪৩১, ১০ই মে ২০২৪

শিবগঞ্জ পৌরসভায় বাল্যবিয়ে,ডেঙ্গুসহ মশাবাহিত বিভিন্ন রোগ প্রতিরোধে মতবিনিময়

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে   শিবগঞ্জ পৌরসভার আয়োজনে ও ইউনিসেফের সহযোগিতায় বাল্যবিয়ে ও ডেঙ্গুসহ মশাবাহিত বিভিন্ন রোগ প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।   অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) দেবেন্দ্রনাথ উরাঁও। 

সোমবার (৯ অক্টোবর ) শিবগঞ্জ পৌরসভার সম্মেলন কক্ষে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াতের সার্বিক তত্ত্বাবধানে ও প্যানেল মেয়র-২ -  আজিজুর রহমানের  সভাপতিত্বে   অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন শিবগঞ্জ পৌরসভার সচিব মোবারক হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোহা: আব্দুল কুদ্দুস, সহকারী প্রকৌশলী পয় নিস্কাশন ও পানি মোঃ আব্দুল মোনায়েম, সংরক্ষিত মহিলা কাউন্সিল ১,২,৩,মোসা; নুরেফা, টিএলসিসির সদস্য মোহা: নেফাউর রহমান,  মোহা:  নাসিম প্রমুখ।


প্রধান অতিথি তার বক্তব্যে বাল্যবিয়ে এবং ডেঙ্গু ও মশাবাহিত অন্যান্য রোগ প্রতিরোধে জনপ্রতিনিধিদের নিজ নিজ এলাকায় বাল্যবিবাহ ও মশাবাহিত রোগ প্রতিরোধ করতে সচেতন থাকতে হবে। সভায় পৌরসভার অন্যান্য কাউন্সিলর,কর্মকর্তা ও  কর্মচারীসহ বিভিন্ন পেশার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। 

অন্যদিকে শিবগঞ্জ উপজেলার ১৩ নং ঘোড়াপাখিয়া ইউনিয়নেও বাল্যবিবাহ ও মশাবাহিত রোগ ডেঙ্গু প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউপি চেয়ারম্যান মামুন অর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) দেবেন্দ্রনাথ উরাঁও। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ