আজ মঙ্গলবার, ১৩ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮শে মে ২০২৪

বালিয়াডাঙ্গায় ডা. রাব্বানীর উঠান বৈঠক

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১নংবালিয়াডাঙ্গা ইউনিয়নে উঠান বৈঠক ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল   করেছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী। বৃহস্পতিবার বিকেলে বালিয়াডাঙ্গা ইউনিয়নের বালিয়াডাঙ্গা-২ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ উঠান বৈঠক  করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড  তুল ধরতে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।

উঠান বৈঠকে ডা. গোলাম রাব্বানী আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের চিত্র তুলে ধরেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যের জন্য সবার কাছে দোয়া কামনা করেন। একই সঙ্গে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকে ভোট চান।

উঠান বৈঠকে স্থানীয়রা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন এবং নিজেদের মতামত তুলে ধরেন।

এ সময় ডা. রাব্বানীর সঙ্গে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক শামসুদ্দিন বাবলু, সদস্য আবু সুফিয়ান, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য খুরশেদ আহমেদ বাদল, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য লাল বাবু,    বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তোহিদুল হক তুহিন, বালুগ্রাম কলেজ ছাত্রলীগের সহসভাপতি তৌহিদুল ইসলাম ইমনসহ আওয়ামী লীগ নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুর রহমান।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ