আজ শুক্রবার, ২৭শে বৈশাখ ১৪৩১, ১০ই মে ২০২৪

১নং ওয়ার্ডের নয়াগোলা হাটে ডা. গোলাম রাব্বানীর উঠান বৈঠক ও ভিডিও চিত্র প্রদর্শনী

মেহেদি হাসান

জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা  শেখ হাসিনা সরকারের তিন  মেয়াদের উন্নয়ন তুলে ধরে  উঠান  বৈঠক ও ভিডিও চিত্র প্রদর্শনী করেছেন চাঁপাইনবাবগঞ্জ  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ডা.  গোলাম রাব্বানী। একইসঙ্গে তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকার পক্ষে  ভোট  চেয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ  পৌরসভার ১নং ওয়ার্ডের নয়াগোলা হাট এলাকায়  আয়োজিত এক উঠান  বৈঠকে    মেট্রোরেল,উড়ালসড়ক,পদ্মাসেতু, নির্মাধীন বঙ্গবন্ধু রেলসেতু সারাদেশে মডেল মসজিদ, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় সরকারের দৃশ্যমান উন্নয়ন তুলে ধরে তিনি  নৌকায়  ভোট  চেয়েছেন। এ উঠান  বৈঠকের আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগের  নেতাকর্মীরা। 

এ সময় ডা. রাব্বানীর সঙ্গে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-  জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক শামসুদ্দিন বাবলু, সদস্য আবু সুফিয়ান,  জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতন, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক  দেলোয়ার জাহান,    জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আবদুল জাব্বার, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  তোহিদুল হক তুহিনসহ আওয়ামী লীগ  নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ