আজ শুক্রবার, ২৬শে বৈশাখ ১৪৩১, ১০ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযান ৯৬ কেজি গাঁজা ও ট্রাকসহ চারজন গ্রেপ্তার

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) অভিযানে ৯৬ কেজি গাঁজা এবং গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকসহ ৪ জন গ্রেপ্তার হয়েছেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন জেলার শিবগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে ট্রাকচালক মো. মিঠুন (৩০), তার হেলপার চককীর্ত্তি কালপাড়ার মো. জাহাঙ্গীর আলমের ছেলে মো. আল আমিন (১৯), বালিয়াদিঘী ধনীপাড়ার মো. আব্দুল আলিমের ছেলে মো. তারেক (২৭) ও বালিয়াদিঘী দক্ষিণপাড়ার মো. জালাল উদ্দিনের ছেলে মো. শহিদুল ইসলাম ওরফে টাগু (৩০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জের উপপরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খান জানান, জেলা কার্যালয়ের ক-সার্কেলের পরিদর্শক মো. ইলিয়াস হোসেন তালুকদারের নেতৃত্বে একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে  ( বৃহস্পতিবার) ভোর সাড়ে ৪টায় চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের হরিপুর বোর্ডঘর এলাকায় অভিযান চালায়। এসময় সিগন্যাল লাইট প্রদর্শনের মাধ্যমে ট্রাকের গতিরোধ করে ট্রাকে তল্লাশি চালিয়ে ৯৬ কেজি গাঁজা পাওয়া গেলে ট্রাকসহ চালক মো. মিঠুন ও তার হেলপার মো. আল আমিনকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী মো. তারেক ও মো. শহিদুল ইসলাম ওরফে টাগুকে তাদের নিজ নিজ বাড়ি হতে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে সদর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। 

আনিছুর রহমান খান আরো জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদকাসক্তিমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষে এবং মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে দৃঢ় প্রতিজ্ঞ। এরই ধারাবাহিকতায় আমরা কাজ করে যাচ্ছি।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ