আজ রবিবার, ১৫ই বৈশাখ ১৪৩১, ২৮শে এপ্রিল ২০২৪

গোবরাতলায় ডা. রাব্বানীর উঠান বৈঠক

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নে উঠান বৈঠক ও দুস্থ রোগীদের ফ্রি চিকিৎসা প্রদান করেছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী। মঙ্গলবার বিকেলে গোবরাতলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আমারকে এ উঠান বৈঠক ও চিকিৎসা প্রদান করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড  তুল ধরতে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।

উঠান বৈঠকে ডা. গোলাম রাব্বানী আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের চিত্র তুলে ধরেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যের জন্য সবার কাছে দোয়া কামনা করেন। একই সঙ্গে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকে ভোট চান।

উঠান বৈঠকে স্থানীয়রা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন এবং নিজেদের মতামত তুলে ধরেন।

এ সময় ডা. রাব্বানীর সঙ্গে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক শামসুদ্দিন বাবলু, সদস্য আবু সুফিয়ান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতন, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য লাল বাবু, বেলতলা আশ্রয়ন কেন্দ্রের সভাপতি সুফিয়া ও সাধারণ সম্পাদক সুলতানা, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ নেত্রী ফেরদৌসী ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আবদুল জাব্বার, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তোহিদুল হক তুহিন, বালুগ্রাম কলেজ ছাত্রলীগের সহসভাপতি তৌহিদুল ইসলাম ইমনসহ আওয়ামী লীগ নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উঠান বৈঠক শেষে অসুস্থ নারীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন ডা. গোলাম রাব্বানী।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ