আজ শুক্রবার, ১৪ই আশ্বিন ১৪৩০, ২৯শে সেপ্টেম্বর ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নতুন ইউএনও তাছমিনা খাতুন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নতুন উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন  মোছাঃ তাছমিনা খাতুন। সোমবার (১৮ সেপ্টেম্বর) তিনি সদর উপজেলায় যোগদান করেন। মোছাঃ তাছমিনা খাতুন ৩৪ তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে উত্তীর্ণ হয়ে নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে  যোগদানের মধ্য দিয়ে চাকুরী জীবন শুরু করেন। এরপর নাটোরের নলডাঙ্গা এবং রাজশাহীর গোডাগাড়ী উপজেলায় সহকারী কমিশনার (ভূমি), পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে ভ’মি অধিগ্রহণ কর্মকর্তা দায়িত্ব পালনের পর বাঘেরহাটের কচুয়া উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার ছিলেন।  

এক কন্যাসন্তানের জননী তাছমিনা খাতুনের  গ্রামের বাড়ি নীলফামারী জেলার সৈয়দপুর। তার স্বামী গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিজ্ঞান ওপ্রযুক্তি বিশ^বিদ্যালয়ের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান । 

নবাগত ইউএনও মোছাঃ তাছমিনা খাতুন বলেন, আমি সবাইকে নিয়ে কাজ করতে চাই। সবাই মিলে কাজ করলে  সেই কাজ সহজ হয়। সকলে মিলে কাজ করলে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ সহজতর হবে। সততা,  দেশপ্রেম,  পেশাদারিত্ব এই তিনটির সমন্ময়ে যদি আমি বা আমরা কাজ করতে পারি, তাহলে সরকারের উন্নয়নের  যে অভিষ্ট লক্ষ্য আমরা  সে লক্ষ্যে আমরা সহজেই  পৌঁছাতে পারব। সরকারের উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জনের অভিযাত্রা  সেটি যথাযথভাবে বাস্তবায়ন হবে। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ