আজ রবিবার, ১৫ই বৈশাখ ১৪৩১, ২৮শে এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৪ নং ওয়ার্ডে ডা. গোলাম রাব্বানীর উঠান বৈঠক

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৪ নং ওয়ার্ডের আজাইপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে উঠান বৈঠক করেছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপের সভাপতি ডা. গোলাম রাব্বানী। 

উঠান বৈঠকে তিনি বলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু কন্যা বতর্মান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশের যে সূচনা হয়েছে তা আমাদের বাস্তবায়ন করতে হবে। এজন্য এই সরকারের ধারাবাহিকতা দরকার। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি এবং নৌকার জন্য ভোট চাই। 

এসময় তিনি জনসাধারণের সামনে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন এবং বিতরণ করেন লিফলেট। বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিত উঠান বৈঠকে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান তিনি। 

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক হাজি শামসুদ্দিন বাবলু, জেলা আওয়ামী লীগের সদস্য আবু সুফিয়ান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতন, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুল হক তুহিন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার  ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক  সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান, সাবেক ছাত্রলীগনেতা আব্দুল জাব্বারসহ আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ