আজ রবিবার, ১৫ই বৈশাখ ১৪৩১, ২৮শে এপ্রিল ২০২৪

ডা. গোলাম রাব্বানীর সৌজন্যে ফ্রি মেডিকেল ক্যাম্প

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক ডা. মোঃ গোলাম রাব্বানীর  সৌজন্যে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১১ সেপ্টেম্বর) চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের শেহালা কলোনী শেখ রাসেল স্মৃতি পাঠাগারে ফ্রী মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। 

মেডিকেল ক্যাম্পে ফ্রী চিকিৎসা সেবা প্রদান করেন মাক্স হসপিটালের চেয়ারম্যান ও বারিন্দ মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. মোঃ গোলাম রাব্বানী।

হোসেন আলী, মুজিবুর রহমান শাহাদাত হোসেন, আতিকুর রহমান তুহিনসহ এলাকাবাসীর সহযোগিতায় দিনব্যাপী চলা মেডিকেল ক্যাম্পে ৭০ জন রোগীকে ফ্রী চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক ডা. মো: গোলাম রাব্বানী বলেন, ফ্রী মেডিকেল ক্যাম্পের মাধ্যমে সবার জন্য স্বাস্থ্য সুনিশ্চিত করার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ব্যাক্তিগত উদ্যোগে প্রান্তিক জনগোষ্ঠীর কাছে প্রয়োজনীয় ফ্রী চিকিৎসা পরামর্শ প্রদান করা হয়। এছাড়াও তাদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে এই উদ্যোগের অংশ হিসেবে আগামীতেও সেবা প্রদান করা হবে। 


ফ্রি চিকিৎসা নিতে আসার রোগী এবং স্থানীয়রা বলেন, যারা প্রায়ই স্বাস্থ্যসেবার সুবিধাগুলো থেকে বঞ্চিত হয় তাদেরকে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের মাধ্যমে, স্বাস্থ্যসেবার চাহিদাগুলো পূরণ করার যে চেষ্টা আজকে অধ্যাপক ডা. মো: গোলাম রাব্বানী করছেন। তাতে আমরা সবাই অনুপ্রাণিত হয়েছি। এই উদ্যোগের জন্যে আমরা আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। ভবিষ্যতে এমন আরো উদ্যোগ নেওয়ার আশা ব্যক্ত করেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ