আজ রবিবার, ১৪ই বৈশাখ ১৪৩১, ২৮শে এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে মারধর ও লুটপাটের অভিযোগে সংবাদ সম্মেলন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ  পৌরসভার ৬ নং ওয়ার্ডের কালিগঞ্জ ফুলবাগানে জারজিসের নেতৃত্বে জোরপূর্বক বসতবাড়ি ভাংচুর মারধর ও লুটপাটের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন জাহাঙ্গীর আলম। 

রোববার (১০ সেপ্টেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বিশ্বরোড শাহনেয়ামতুল্লাহ কলেজ এর পশ্চিমে একটি অফিসে সংবাদ সম্মেলন করে 

ভুক্তভোগী পরিবারটি। 

সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর আলম লিখিত বক্তব্যে তুলে ধরেন বলেন, গত ২৪ শে আগষ্ট সকালে একই মহল্লার আশরোফ এর ছেলে জারজিস (৫০) এর নেতৃত্বে পূর্ব পরিকল্পনায় ৩০ জনের একটি সন্ত্রাসী দলবল নিয়ে জোরপূর্বক বসতবাড়ি ভাংচুর মারধর ও লুটপাট চালায় তারা। ভুক্তভোগী জানায় জারজিস এর সাথে আমাদের কোন জমি জায়গা সংক্রান্ত বিরোধ ছিল না। 

তিনি আরও বলেন বসতবাড়িতে হামলা চালিয়ে ০৫ লক্ষ টাকার ক্ষতিসাধন করে। বাড়িতে থাকা তার দুই মেয়ের ০২ ভরি সোনার নেকলেস ও ১২ আনা ওজনের কন্ঠ হার জারজিস ও তার সন্ত্রাসী দলবল লুটপাট করে। যার মূল্য দুই লক্ষ ৩২ হাজার টাকা। তার কাসা পিতলের কারখানা থেকে ৩০ কেজি মালামাল নিয়ে যায়। তাদের বসতবাড়ি গুড়িয়ে দিয়ে এবং বাবা-ছেলে'কে মারধর করে রক্তাক্ত অবস্থায় ফেলে রাখে।

স্থানীয়রা জাহাঙ্গীর আলম ও তার ছেলে জহিরকে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে পাঠালে সেখানেই ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করে। চিকিৎসা শেষে সদর মডেল থানায় সহযোগিতা নিতে গেলা তারা কোন প্রকার সহযোগিতা করেনি বলে এসব কথা বলেন তিনি।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, উভয়পক্ষের এজাহার নেয়া হয়েছে। আইনগত ব্যবস্থা হলে দুপক্ষেরই হবে। তদন্তে যেটা ব্যবস্থা সেটা হবে বলে এসব কথা জানান।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ