আজ সোমবার, ৩রা আষাঢ় ১৪৩১, ১৭ই জুন ২০২৪

চার রোগীকে ২ লাখ টাকার চেক প্রদান

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে ৪ জনকে চিকিৎসা সহায়তর জন্যা প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। প্রত্যেককে ৫০ হাজার টাকা করে দেয়া হয়েছে। 

গতকাল সোমবার শহরের শহীদ মনিমুল হক সড়কে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সকাল সাড়ে ১০টায় চেকগুলো প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংরক্ষিত আসন ৩৩৮, চাঁপাইনবাবগঞ্জের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি। 

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিনের সভাপতিত্বে আয়োজিত চেক প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেনÑ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের অবসরপ্রাপ্ত পরিচালক ড. সাইফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সামশুদ্দিন হাজি বাবলু, জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আঞ্জুমান আরা, সাংগঠনিক সম্পাদক শরিফা খাতুন বেবী, জেলা পরিষদ সদস্য তাসলিমা খাতুনসহ অন্যরা।

উল্লেখ্য, ফেরদৌসী ইসলাম জেসির সুপারিশে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের এই চারজনের প্রত্যেককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে ৫০ হাজার টাকা চেকের মাধ্যমে প্রদান করা হয়।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ