আজ রবিবার, ২৮শে বৈশাখ ১৪৩১, ১২ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ নৌকার উন্নয়নের কথা বলতে দুটি ওয়ার্ডে গণসংযোগ ডা. রাব্বানীর

মেহেদি হাসান

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড এবং আগামী দ্বাদশ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে চাঁপাইনবাবগঞ্জে গণসংযোগ করেছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী।

বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৮ ও ৯নং ওয়ার্ডের ভবানীপুর মোড়, অধীরের মোড়, হাসিনা স্কুল মোড়, রাজারামপুর ফুটবল মাঠ ও তেলিপাড়া মোড়ে গণসংযোগ করেন এ চিকিৎসক নেতা। এছাড়া আওয়ামী লীগ সরকারের উন্নয়নচিত্র সংবলিত লিফলেটও বিতরণ করেন তিনি।

গণসংযোগকালে পথসভাসহ ওসব এলাকার সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময়ও করেন ডা. গোলাম রাব্বানী। এ সময় তিনি দেশের তথা চাঁপাইনবাবগঞ্জের চলমান উন্নয়ন কর্মকাণ্ডের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান।

এসময় ডা. গোলাম রাব্বানীর সঙ্গে ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক শামসুদ্দিন বাবলু, সদস্য আবু সুফিয়ান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতন, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মো. লাল বাবু, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি গোলাম কাবির, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আব্দুল জাব্বার, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা শাহিন আলমসহ আওয়ামী লীগ নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ