আজ শনিবার, ২৮শে বৈশাখ ১৪৩১, ১১ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে শোক দিবস উপলক্ষে বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল অ্যাসোসিয়েশন এর আলোচনা সভা

মেহেদি হাসান

চাঁপাইনবাবঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট) সকালে জেলা শহরের আলাউদ্দিন চাইনীজ ও ফাস্টপুডের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করে বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল অ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

জেলা শাখার সভাপতি ডা. মেসবাহুল হক মেসবার সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মু. জিয়াউর রহমান জিয়া। বিশেষ অতিথির বক্তব্য দেন সিভিল সার্জন ডা. এসএম মাহমুদুর রশিদ ও জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মো. শহিদুল ইসলাম।

বক্তারা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহিদসহ মহামন মুক্তিযুদ্ধের শহিদ ও সম্ভ্রম হারানো মান বোনদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে এগিয়ে আসার আহŸান জানান। আলোচনার এক পর্যায়ে ডিপ্লোমা মেডিকেল অ্যাসিস্টেনটদের চাকরি জাতীয় করণের বিষয়টি উঠে আসে। স্মারকলিপি দিলে তা প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর নিকট পৌঁছে দেয়ার আশ্বাস দেন সংসদ সদস্য মু. জিয়াউর রহমান। এনিয়ে তিনি সংসদে কথা বলেবেন বলেও তাঁর বক্তব্যে উল্লেখ করেন তিনি।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ