আজ রবিবার, ২৮শে বৈশাখ ১৪৩১, ১২ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন স্থানে ডা. রাব্বানীর গণসংযোগ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ শহরের   হাসপাতাল মোড়, আমবাজার , পুরাতন বাজার, ডিসি মার্কেট, জেলখানা মোড়, তোহাবাজার ও স্বর্ণকার  পট্টি সহ ২ নং ও ১৫ নং ওয়ার্ডের বিভিন্ন মোড়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের চিত্র তুলে ধরে গনসংযোগ, পথসভা এবং জনগণের সাথে মতবিনিময় করেছেন ডা. রাব্বানী। 

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে   এ গণসংযোগ অনুষ্ঠিত হয়। গণসংযোগে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া এবং নৌকার জন্য ভোট চাই। 

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান,শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শামসুদ্দিন বাবলু, আবু সুফিয়ান, সদস্য জেলা আওয়ামী লীগ, আল কামাল ইব্রাহিম রতন, সাধারণ সম্পাদক, জেলা কৃষকলীগ, নাসিরুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক, পৌর আওয়ামী লীগ,মোঃ লাল বাবু, সাবেক ইউপি সদস্য, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদ, গোলাম কাবির,সহ-সভাপতি, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ, আব্দুল জাব্বার, সাবেক. সহ-সভাপতি চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ, মোঃ কুদরাত আলী, সাধারণ সম্পাদক, ৬ নং ওয়ার্ড কৃষক লীগ, তোহিদুল হক তুহিন, সাংগঠনিক সম্পাদক, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ,মো: শহীদ হোসেন রানা, ২ নং ওয়ার্ড কাউন্সিলর, মনিরুল ইসলাম আপেল, সদস্য সচিব মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ, মোঃ মেহদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ৮ নং ওয়ার্ড,তোহিদুল ইসলাম ইমন, সহ-সভাপতি, বালুগ্রাম কলেজ ছাত্রলীগ, মোঃ সনি,মোঃ হোসেন আলী, মোঃ মজিবুরসহ আওয়ামী লীগ নেতা কর্মীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ