আজ রবিবার, ২৯শে বৈশাখ ১৪৩১, ১২ই মে ২০২৪

শোক দিবসে ফ্রি চিকিৎসা প্রদান করলেন আ.লীগ নেতা ডা. গোলাম রাব্বানী

মেহেদি হাসান

জাতীয় শোক দিবস উপলক্ষে ফ্রি চিকিৎসা সেবা প্রদানের মাধ্যমে শোক দিবস পালন করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি, স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপের সভাপতি ও বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন-বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী। মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল থেকে রাত ৮টা পর্যন্ত জেলা শহরের ম্যাক্স হাসপাতালের নিজস্ব চেম্বারে তিনি এই সেবা প্রদান করেন।

শোক দিবস উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছেন তিনি। এবিষয়ে ডা. গোলাম রাব্বানী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারকে এই ভয়াল রাতে পাকিস্তানের দোসররা নির্মমভাবে হত্যা করে। স্বাধীনতার স্থপতি জাতির জনককে হত্যার মধ্য দিয়ে দেশকে অরাজকতা ও অস্থিতিশীল করতে চেয়েছিল তারা। স্বাধীনতাবিরোধী শক্তি এখনও সক্রিয় রয়েছে। আমাদেরকে এবিষয়ে সর্তক থাকতে হবে। তা না হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ যে উন্নয়নের ধারায় এগিয়ে চলছে, তা থমকে যাবে।

এছাড়াও মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ স্বপরিবারে শহীদের আত্মার মাগফিরাত কামনায় সেবাগ্রহীতাদের নিকট দোয়া চান তিনি। দিবসটি উপলক্ষে দিনব্যাপী শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ম্যাক্স হাসপাতালের কিডনী ইউনিটে ১০ জন কিডনী রোগীর সম্পূর্ণ বিনামূল্যে ডায়ালাইসিস সেবা প্রদান করা হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ