আজ সোমবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২০শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে রাতের অন্ধকারে দোকানঘর ভেঙে দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে আদালতের রায়ের পর বুঝিয়ে পাওয়া জমিতে নির্মানাধীন দোকানঘর ভেঙে দখলের অভিযোগ উঠেছে। জেলা শহরের নামোশংকরবাটি কলেজ রোডের দোকানঘর গত বুধবার (০২ আগষ্ট) রাত ৩টার দিকে এক্সাভেটার মেশিন দিয়ে ভেঙে ফেলা হয়।জোরপূর্বক দখলের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন, ভুক্তভোগী পরিবার।

বৃহস্পতিবার (০৩ আগষ্ট) দুপুরে জেলা শহরের একটি হোটেলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র সাইদুর রহমান। এসময় তিনি বলেন, নিম্ন আদালত ও উচ্চ আদালতের রায় পেয়ে দখলে থাকলেও জোরপূর্বক জমি দখল করতে গভীর রাতে ভাংচুর চালিয়েছে তরিকুল ইসলাম ওরফে টি ইসলাম ও তার লোকজন। অথচ গত ১২ জুলাই আদালত আমাদেরকে জমিটি বুঝিয়ে দিয়েছে। এমনকি এখনও দখল প্রদানের লাল পতাকা টাঙানো রয়েছে।

তিনি আরও বলেন, শংকরবাটি মৌজার খতিয়ান আরএস ১৬৫০, দাগ ১০২ এর .০৬৬০ একর জমিল আদালতের নির্দেশনা অমান্য করেই তরিকুল ইসলাম ওরফে টি ইসলাম দখল করতে নানরকমঅপকর্মে লিপ্ত হয়েছেন। আদালতের রায় অমান্য করে অবৈধভাবে জবর দখল করলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়। আমরা এর তীব্র নিন্দা ও নিরাপত্তার দাবি জানায়।

এবিষয়ে অভিযোগ অস্বীকার করে তরিকুল ইসলাম ওরফে টি ইসলাম জানান, তারা নিজেরাই দোকানঘর ভেঙে এসব মিথ্যা অভিযোগ করছেন। এমনকি বিরোধ থাকা জমির পাশে থাকা আমার

জমিটি আমার অসুস্থতার সুযোগে জোরপূর্বক দখলে নিয়েছে। আমি ক্রয়সূত্রে জমি ও দোকানঘরের প্রকৃত মালিক। আদালতকে প্রভাবিত করে তারা নিজেদের পক্ষে একটি রায়নিয়েছে। আমরা এর বিরুদ্ধে আপিল করেছি। যা বর্তমানে আদালতে চলমান রয়েছে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ