আজ শনিবার, ৭ই বৈশাখ ১৪৩১, ২০শে এপ্রিল ২০২৪

শাহাবাজপুর ইউপির উন্মুক্ত বাজেট ঘোষণা

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।  সোমবার সকালে উন্মুক্ত বাজেট সভা শাহবাজপুর ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়।  এতে সভাপতিত্ব করেন শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নিজামুল হক রানা। সঞ্চালনা করেন হিসাব সহকারী মোস্তাফিজুর রহমান।

বাজেট উপস্থাপন করেন শাহাবাজপুর ইউপি সচিব রেজাউর রহমান। ইউপি সচিব  জানান, ২০২৩-২০২৪ অর্থবছরে শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের রাজস্ব ও উন্নয়ন মিলে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৩ কোটি ৫১ লাখ ৫৭ হাজার ৯০৬ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৪৭ লাখ ৫৭ হাজার ৯০৬ টাকা। উদ্বৃত্ত ৪ লাখ টাকা।

বাজেট সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মান্নান, সমাজসেবা অধিদপ্তরের ইউপি সমাজকর্মী রাহাতুজ্জামান রাহাত। এছাডাও ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ড সদস্য শিল্পীয়ারা খাতুন, কহিনূর বেগম, রুমালী খাতুন এবং সাধারণ সদস্য হুমায়ন কবির, আব্দুর রশিদ, কাসেদ আলী, মনিরুল ইসলাম, তোজাম্মেল হক ও ইসমাইল হক সায়েম উপস্থিত ছিলেন। বাজেট সভায় সরকারি-বেসরকারি প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ