আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২১শে মে ২০২৪

সিআইপি মাহবুব আলমকে সোনামসজিদ আমদানী রপ্তানিকারক গ্রুপের সংবর্ধনা

মেহেদি হাসান

দেশের শীর্ষস্থানীয় ব্যবসায় প্রতিষ্ঠান এরফান গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই এর স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান মো. মাহবুব আলম সিআইপি পদক পাওয়ায় সোনামসজিদ আমদানী রপ্তানিকারক গ্রুপের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে৷ বৃহস্পতিবার (০১ জুন)  আমদানী রপ্তানিকারক গ্রুপের  মিলনায়তনে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। 

ফুলেল শুভেচ্ছা প্রদান শেষে সোনামসজিদ আমদানী রপ্তানিকারক গ্রুপের সভাপতি কাজী সাহাবুদ্দিন আহমেদের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন,  নির্বাহী সদস্য কামাল আহমেদুজোহা পলাশ। 

জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি আমদানী কারক আমিনুল ইসলাম সেন্টুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতির সাবেক সভাপতি সভাপতি তৌহিদুর রহমান, আমদানী রপ্তানিকারক গ্রুপের সহ-সম্পাদক রবিউল ইসলাম, আমদানী কারক মাসুম বিল্লাহ, আমিনুল ইসলাম প্রমুখ ৷ 

অনুষ্ঠানে মাহবুব আলম সিআইপি আমদানী রপ্তানিকারক গ্রুপ কে ধন্যবাদ বলেন,  আমরা সবসময় সত্য ও ন্যায়ের পক্ষে সাহসিকতার সঙ্গে কাজ করে যাবো। আমরা কেউ অন্যায় করলে তাকে ছাড় দেবনা।  আমরা ইউনিটি বজায় রেখে কাজ করে যাবো। আর সোনামসজিদ আমদানী রপ্তানিকারক গ্রুপের যেকোন বিপদে আপদে আমরা আছি থাকবো। সরকার বিভিন্ন ক্যাটাগরি দেখে আমাদেরকে সিআইপি শিল্প হিসেবে নির্বাচিত করেছেন।  এই পদক আমার বাবা এরফান গ্রুপের চেয়ারম্যান মো. এরফান আলী ও এরফান গ্রুপের বিভিন্ন সেক্টরে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্য উৎসর্গ করছি। তাদের অক্লান্ত পরিশ্রম ও ত্যাগের কারনেই আজ এই সম্মানে ভূষিত হতে পেরেছি৷ এই সম্মান ধরে রাখতে ও চাঁপাইনবাবগঞ্জে কর্মসংস্থান সৃষ্টিতে আগামীতে এর ধারাবাহিকতা বজায় রাখতে কাজ করব। 

উল্লেখ্য, এরফান এগ্রো ফুড লিমিটেডের পরিচালক , এরফান গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই'র স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান মো. মাহবুব আলম মাত্র ৩৪ বছর বয়সে দক্ষতা, মেধা ,যোগ্যতা দ্বারা বাংলাদেশের ক্ষুদ্র শিল্প উৎপাদন ক্যাটাগরিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য সরকার কর্তৃক ‘বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি’ (সিআইপি) পদক পান। গত   (২২ মে) শনিবার ঢাকার ইন্টারকন্টিনেন্টাল হোটেলে মর্যাদাপূর্ণ এই সিআইপি সম্মাননা স্মারক তুলে দেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ