আজ বৃহঃস্পতিবার, ১২ই বৈশাখ ১৪৩১, ২৫শে এপ্রিল ২০২৪

ক্যান্সার আক্রান্ত শিশু সামিয়া ও শরিফুলকে ২ লক্ষ ৯০ হাজার টাকা দিল এরফান আলী ফাউন্ডেশন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌর বেলেপুকুর এলাকার ক্যান্সার আক্রান্ত শিশু শিক্ষার্থী সামিয়া যখন হাসপাতালের বিছানায় শুয়ে যন্ত্রণায় কাতরাচ্ছে চিকিৎসার জন্য ভারতের ব্যাঙ্গালুরে থেকে টাকার অভাবে চিকিৎসা করতে না পেরে মানুষের কাছে আকুতি জানিয়ে সহায়তা চাচ্ছিল। 

অন্যদিকে নামোশংকরবাটী বাররশিয়া পাড়ার মো. শরিফুল ইসলাম ক্যান্সারের কেমোথেরাপি দেওয়ার জন্য টাকা জোগাড় করতে পারছিলেন না। ক্যান্সার থেকে বাঁচতে বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়ে অসহায়ের মতো ঘুরছিলেন, ঠিক এমন সময়ে দুজনের চিকিৎসায় সহায়তায় এগিয়ে এলো প্রস্তাবিত ‘এরফান আলী ফাউন্ডেশন’। ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের এই প্রতিষ্ঠানটি ক্যান্সার আক্রান্ত এই দুই রোগীকে ২ লাখ ৯০ হাজার টাকা চিকিৎসা সহায়তা দিয়েছে। 

গতকাল বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে পৌর এলাকার বেলেপুকুর এলাকার নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী সামিয়ার চিকিৎসার জন্য তার বড় বোনের হাতে জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন ও এরফান আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান এরফান আলী ২ লাখ টাকা তুলে দেন। 

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ হোসেন, এরফান গ্রুপের এক্সিকিউটিভ ডাইরেক্টর মো. কামরুজ্জামান, অ্যাডমিন মো. রেজাউল করিম, আব্দুল মান্নান সেন্টু স্মৃতি সংসদের সম্পাদক সমাজসেবক মো. তৌহিদুর রহমান।

অন্যদিকে বুধবার দুপুরে পৌর এলাকার নামোশংকরবাটী বাররশিয়া পাড়ার মো. শরিফুলের হাতে ৯০ হাজার টাকা তুলে দেন এরফান আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান এরফান আলী। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ