আজ বুধবার, ৩রা বৈশাখ ১৪৩১, ১৭ই এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে কালেক্টরেট শিশু পার্কে উপচেপড়া ভিড়

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে গতকাল ৩  মে বুধবার কালেক্টরেট শিশু পার্ক উদ্বোধনের পর থেকে  শিশু পার্কে শিশুসহ পরিবার পরিজন নিয়ে ঘুরতে আসা মানুষের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে ।

বৃহস্পতিবার সকালে কিছুটা ভিড় কম লক্ষ্য করা গেলেও দুপুরের পর  থেকেই পার্কটিতে ভিড় শুরু হয়। বিকাল সাড়ে ৪টার দিকে মানুষের জনাসমাগম ছিল চোখে পড়ার মতো। যেখানে সব বয়সের মানুষের পদচারণায় পার্কটি মুখরিত হয়ে উঠে।  সরেজমিন পরিদর্শন করে দেখা গেছে এখানে অভিভাবকদের সাথে শিশুরা বিভিন্ন রাইড এ উঠে ছবি তুলছে কেউবা দোলনায় খেলছে কেউবা স্প্রিং দিয়ে তৈরি করা দোলনায় ঘুরছে। তবে পার্কের মধ্যে থাকা ঝর্ণাটি সবচেয়ে বেশি আকর্ষণ কেড়েছে সবার। এছাড়াও বাচ্চারা মটু পাতলু আম সহ বিভিন্ন প্রাণীর সাথে পরিচিত ও ছবি তুলতে দেখা গেছে। এর আগে বুধবার  (৩ মে) কালেক্টরেট শিশু পার্কটি উদ্বোধন করা হয়। পার্কটি উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। 

আয়ান নামের ৭  বছর বয়সের এক শিশু জানিয়েছে, সে তার বাবা ও বড় বোনের সাথে এখানে ঘুরতে এসেছে। এই নতুন পার্কে রাইড কম হলেও  বিভিন্ন প্রাণী ও দোলনা ও বাচ্চাদের খেলনা রয়েছে ভালো। এখানে এসে অনেক ভালো লাগছে। তার পরিবারের সদস্যরা আশা করেন পার্কটিতে শিশু বিনোদনের জন্য নতুন আরো অনেক রাইড যুক্ত হবে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ