আজ সোমবার, ৩রা আষাঢ় ১৪৩১, ১৭ই জুন ২০২৪

ডা.গোলাম রাব্বানীর আয়োজনে ঈদ পরবর্তী পুনর্মিলনী অনুষ্ঠিত

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. গোলাম রাব্বানী এই পুনর্মিলনীর আয়োজন করেছে। 

বৃহস্পতিবার (৪ মে) সন্ধায় শহরের সার্কিট হাউস মোড়ে (সরকার পাড়া রোড) ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয়ে পুনর্মিলনীতে  আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

এসময় ভিডিও কলে যুক্ত হয়ে নৌকার পক্ষে ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং জেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন।

পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. মো.গোলাম রাব্বানী। এছাড়া আরো বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার সাবেক কাউন্সিলর তাজিবুর রহমান, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শামসুদ্দিন হাজি বাবলু, জেলা আওয়ামী লীগের সদস্য আবু সুফিয়ান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতন, সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সতেমান হক,কৃষক লীগ নেতা শাহিন আক্তারসহ অন্যরা।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হক, পৌর আওয়ামী লীগের ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান ও ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নান, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি মো. রফিকুল ইসলাম।

এসময় নৌকার পক্ষে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা কে আবারও  ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আহ্বান জানান ডা. মো. গোলাম রাব্বানী।



মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ