আজ সোমবার, ৩রা আষাঢ় ১৪৩১, ১৭ই জুন ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে কৃষকদলের কর্মীসভা ইফতার ও দোয়া মাহফিল

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক দলের আয়োজনে  কর্মী সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ১৪ এপ্রিল)  শহরের একটি কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষকদলের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান তসিফুল ইসলাম তসির সভাপতিত্বে  ইফতার ও দোয়া মাহফিলের প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও সাবেক জাতীয় সংসদ সদস্য মোঃ হারুনুর রশিদ হারুন। 

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কৃষক দলের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ ) মোঃ শফিউল আলম, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াদুদ হাসান পিন্টু, মোঃ আল আমিন সরকার টিটু, চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক দলের সদস্য সচিব অধ্যাপক দুরুল হুদা, সদর উপজেলা কৃষকদলের আহ্বায়ক আ.ক ম শাহীদুল আলম পলাশ, সদস্য সচিব মোঃ তাসেম আলী।

প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান সরকারের সমালোচনা করে বলেন, অবৈধ আওয়ামী লীগ সরকার দ্রব্যমূল্য বাড়িয়ে জনগণকে হয়রানির মধ্যে ফেলে দিয়েছে। মানুষকে কষ্ট দিয়ে সরকারি দলের নেতারা লুটপাটে ব্যস্ত রয়েছে। অবৈধ আওয়ামী লীগ সরকার চাঁপাইনবাবগঞ্জ জেলায় মিথ্যা ও হয়রানি মূলক মামলা দিয়ে নেতাকর্মীদের উপর নির্যাতন করছে। আগামীতে বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি কোন নির্বাচনে যাবেনা। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ