আজ মঙ্গলবার, ১৭ই বৈশাখ ১৪৩১, ৩০শে এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে মাহে রমজানের শুরু দিনই জেলা প্রশাসনের বাজার মনিটরিং

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে পবিত্র মাহে রমজানের শুরু দিনই নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রনে রাখতে   জেলা প্রশাসনের বাজার মনিটরিং কার্যক্রম শুরু হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) বিকেল চারটার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের নিউ মার্কেট, সবজি বাজার,মাছ বাজার, মর্ডাণ মার্কেট তথা বাজার ও পুরাতন বাজারে   জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের নেতৃত্ব্ ে  খুচরা ও পাইকারি বাজার পরিদর্শন করা হয়।  এ সময় বাজারে ববসায়ীদের মাঝে লিফলেট বিতরণসহ প্রতিটি  দোকানে মূল্য তালিকা টাঙানো এবং অতিরিক্ত দামে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি না করার নির্দেশনা  দেওয়া হয়।

বাজার মনিটরিং করার সময়  জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন জানান, বাজারের ব্যবসাযী ও ক্রেতাদের সচেতনতা করাসহ লিফলেট বিতরণ করা হয়েছে। ব্যবসায়ীরা  যাতে মজুত করে অতিরিক্ত দামে পণ্য বিক্রি না করে,  সেজন্য তাদের নির্দেশনা  দেওয়া হয়েছে। নির্দেশনার বাইরে কোন ব্যবসায়ী অতিরিক্ত দামে ও মানহীন পণ্য বিত্রিæ করলে তার বিরুদ্ধে কঠোরভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব উল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট আসিফ আহমেদ, সদর উপজেলা নিবাহী অফিসার মোঃ রওশান আহমেদ,  অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, কৃষি বিপনন কর্মকর্তা নুরুল ইসলাম, এনডিসি মোঃ তৌফিজ আজিজ, সহকারী কমিশনার মোঃ জুবায়ের জাহাঙ্গীর, মিথুন মৈত্র, তানজিনা শারমীন দৃষ্টি, মোঃ আমিনুল ইসলাম, মীর আল মনসুর শোয়াইব, আব্দুল্লা আল মামুন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সিনিয়র সহসভাপতি আলহাজ¦ মসিউল করিম বাবু প্রমুখ।  

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ