আজ বৃহঃস্পতিবার, ২০শে মাঘ ১৪২৯, ২রা ফেব্রুয়ারি ২০২৩

চাঁপাইনবাবগঞ্জে কল্যাণী মহিলা সংসদের কম্বল বিতরণ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। রোববার (৮জানুয়ারি) বিকেলে কল্যাণী মহিলা সংসদের আয়োজনে প্রধান অতিথি থেকে কম্বলগুলো বিতরণ করেন কল্যাণী মহিলা সংসদের সভাপতি ও জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের পত্নী মাহফুজা সুলতানা।

কম্বল বিতরণপূর্বে প্রধান অতিথি মাহফুজা সুলতানা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ নির্মাণে কাজ করে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের বাংলাদেশ এখন পৃথিবীর উন্নয়নশীল দেশগুলোর মধ্যে একটি। যেকোন দুর্যোগের সময় মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের অসহায় নিপীড়িত মানুষের পাশে থেকে কাজ করেন।  একটি কুচক্রীমহল ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে । 

সেখানে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা দেশের বাইরে থাকার কারনে বেঁচে যান। আপনারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের জন্য দোয়া করবেন।

কল্যাণী মহিলা সংসদের সম্পাদক গৌরি চন্দ্র সিতুর সঞ্চালনায় শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার শাহনাজ পারভীন, কল্যাণী মহিলা সংসদের সহ-সভাপতি ফাউজিয়া আলম, কার্যনির্বাহী সদস্য ফারুকা বেগম, সদস্য অ্যাডভোকেট আনজুমান আরা বেগম প্রমুখ। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ