আজ বৃহঃস্পতিবার, ২০শে মাঘ ১৪২৯, ২রা ফেব্রুয়ারি ২০২৩

চাঁপাইনবাবগঞ্জের দুটি সংসদীয় আসনে উপনির্বাচন আওয়ামীলীগের প্রার্থী জিয়াউর- ওদুদ

মেহেদি হাসান

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে চাঁপাইনবাবগঞ্জে দুটি সংসদীয় আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী ঘোষণা করেছে আওয়ামী লীগ। রোববার বিকেলে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়। এই নির্বাচনে ৪৫, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি মো. আব্দুল ওদুদ ও ৪৪ চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি মু. জিয়াউর রহমানকে প্রার্থী করা হয়েছে।

পরে সাংবাদিকদের এই তথ্য জানান দলটির সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। 

উল্লেখ, সদর আসনে  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ ও সহসভাপতি ডা. গোলাম রাব্বানীসহ কয়েকজন নেতা দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেছিলেন।  

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে, মু. জিয়াউর রহমান, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস ও চিত্র নায়িকা মাহিয়া মাহিসহ ডজন খানেকের বেশি আওয়ামী লীগ নেতা নেত্রী দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেছিলেন। তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে আব্দুল ওদুদ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মু. জিয়াউর রহমানের হাতে নৌকা তুলে দিয়েছে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড। আগামী ১ ফেব্রুয়ারি এদুটি আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ